বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে র‌্যাব-১১ এর অভিযানে বিপুল পরিমান বিদেশী মদ জব্দ আটক-২ ।

 দৈনিক মুক্তির কথা

 

পারভেজ আহমেদ

 

নারায়ণগঞ্জের জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার টিপুরদী এলাকা থেকে দুই কন্টিনার বোঝাই বিপুল পরিমান বিদেশী মদ জব্দ করেছে র‌্যাব-১১। শনিবার বিশেষ অভিযানে এসব মদ জব্দ করা হয়। এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, শুক্রবার রাত ১১ টার দিকে গোপন সংবাদে জানতে পারি চট্টগ্রাম বন্দর থেকে বিদেশী মদ ভর্তি দুটি কন্টিনার ঢাকামূখী আসছে। এমন সংবাদের ভিত্তিতে রাত ১২ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেক পোস্ট বসিয়ে সারা রাত বিশেষ অভিযান পরিচালনা করে শনিবার ভোরে সোনারগাঁয়ের টিপুরদী এলাকা থেকে দুটি কন্টিনার আটক করা হয়। পরে কাস্টম হাউসের কর্মকর্তাদের উপস্থিতিতে দুটি কন্টিনার তল্লাশি করা হয়। এসময় দুইটি কন্টিনার ভর্তি বিপুল পরিমান বিদেশী মদ পাওয়া যায়।

তিনি আরও জানান, আইপি জালিয়াতি করে কুমিল্লা ও ঈশ্বরদী ইপিজেডের দুটি প্রতিষ্ঠানের নাম অপব্যবহার করে মেশিনারি ও ববিন ঘোষণায় চালান দুটি খালাস করা হয়। দুইটি চালানের ইনভেন্ট্রি কার্যক্রম চলমান রয়েছে। উচ্চ শুল্কের পণ্য হওয়ায় বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দেওয়া হয়েছে। দুই কন্টিনারে কত হাজার বোতল রয়েছে তা গণনার পর সে তথ্য আগামীকাল রবিবার পুনরায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানাবেন বলে জানান।

কাস্টম হাউসের ডেপুটি কমিশনার সাইফুল হক জানান, কুমিল্লা ইপিজেডের হেশি টাইগার কোম্পানি লিমিটেডের নামে ২০ জুলাই টেক্সটার্ড ইয়ান ঘোষণায় চীন থেকে আসা ১৯ হাজার ৬৫০ কেজি ওজনের চালানটি খালাসের জন্য কাস্টম হাউসের প্লাসের জন্য কাস্টম হাউসে বিল অফ এন্ট্রি দাখিল করেছিল। একইদিন ঈশ্বরদী ইপিজেডের বিএইচকে টেক্সটাইল লিমিটেডের নামে চীন থেকে আসা রোভিং মেশিন ববিন ঘোষণায় ২০ হাজার ৭৫০ কেজি ওজনের চালানটি খালাসের জন্য বিল অফ এন্ট্রি দাখিল করে। সিঅ্যান্ডএফ হিসেবে ছিল চট্টগ্রামের ডবলমুরিংয়ের ৬৯৯ কেবি দোভাষ লেনের জাফর আহমেদ। দুইটি চালানে তরল মদ পাওয়া গেছে।



আমাদের ফেইসবুজ পেইজ