April 16, 2024, 9:41 am
Headline :
মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল।  সোনারগাঁয়ে ৫৬ কোটি টাকার নিষিদ্ধ মৎস্য শিকারের জাল পুড়িয়ে ধ্বংস।

সোনারগাঁয়ে র‌্যাব-১১ এর অভিযানে বিপুল পরিমান বিদেশী মদ জব্দ আটক-২ ।

শেয়ার করুন

 দৈনিক মুক্তির কথা

 

পারভেজ আহমেদ

 

নারায়ণগঞ্জের জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার টিপুরদী এলাকা থেকে দুই কন্টিনার বোঝাই বিপুল পরিমান বিদেশী মদ জব্দ করেছে র‌্যাব-১১। শনিবার বিশেষ অভিযানে এসব মদ জব্দ করা হয়। এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, শুক্রবার রাত ১১ টার দিকে গোপন সংবাদে জানতে পারি চট্টগ্রাম বন্দর থেকে বিদেশী মদ ভর্তি দুটি কন্টিনার ঢাকামূখী আসছে। এমন সংবাদের ভিত্তিতে রাত ১২ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেক পোস্ট বসিয়ে সারা রাত বিশেষ অভিযান পরিচালনা করে শনিবার ভোরে সোনারগাঁয়ের টিপুরদী এলাকা থেকে দুটি কন্টিনার আটক করা হয়। পরে কাস্টম হাউসের কর্মকর্তাদের উপস্থিতিতে দুটি কন্টিনার তল্লাশি করা হয়। এসময় দুইটি কন্টিনার ভর্তি বিপুল পরিমান বিদেশী মদ পাওয়া যায়।

তিনি আরও জানান, আইপি জালিয়াতি করে কুমিল্লা ও ঈশ্বরদী ইপিজেডের দুটি প্রতিষ্ঠানের নাম অপব্যবহার করে মেশিনারি ও ববিন ঘোষণায় চালান দুটি খালাস করা হয়। দুইটি চালানের ইনভেন্ট্রি কার্যক্রম চলমান রয়েছে। উচ্চ শুল্কের পণ্য হওয়ায় বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দেওয়া হয়েছে। দুই কন্টিনারে কত হাজার বোতল রয়েছে তা গণনার পর সে তথ্য আগামীকাল রবিবার পুনরায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানাবেন বলে জানান।

কাস্টম হাউসের ডেপুটি কমিশনার সাইফুল হক জানান, কুমিল্লা ইপিজেডের হেশি টাইগার কোম্পানি লিমিটেডের নামে ২০ জুলাই টেক্সটার্ড ইয়ান ঘোষণায় চীন থেকে আসা ১৯ হাজার ৬৫০ কেজি ওজনের চালানটি খালাসের জন্য কাস্টম হাউসের প্লাসের জন্য কাস্টম হাউসে বিল অফ এন্ট্রি দাখিল করেছিল। একইদিন ঈশ্বরদী ইপিজেডের বিএইচকে টেক্সটাইল লিমিটেডের নামে চীন থেকে আসা রোভিং মেশিন ববিন ঘোষণায় ২০ হাজার ৭৫০ কেজি ওজনের চালানটি খালাসের জন্য বিল অফ এন্ট্রি দাখিল করে। সিঅ্যান্ডএফ হিসেবে ছিল চট্টগ্রামের ডবলমুরিংয়ের ৬৯৯ কেবি দোভাষ লেনের জাফর আহমেদ। দুইটি চালানে তরল মদ পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page