শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে মেয়ের উত্ত্যক্তকারীদের বাধা দিলে বাবাকে গরম পানি ঢেলে দেয়

নিজস্ব প্রতিনিধিঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেয়েকে উত্ত্যক্তের বাধা দেওয়ায় সাংবাদিক বাবার উপর ফুটন্ত গরম পানি ঢেলে দিয়েছে উত্ত্যক্তকারীদের  বখাটের বড় বোনের স্বামী উপজেলার ঝাউচর গ্রামের মৃত মান্নাফের ছেলে মোঃ জয়নাল (৪২)।

গতকাল শনিবার বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা সিএনজি স্ট্যান্ড ফলপট্টিতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় দৈনিক বাংলাদেশের আলোর বন্দর প্রতিনিধি সাংবাদিক মোঃ মনির হোসেন বাদী হয়ে বখাটে কাইয়ম (২২) ও তার বোনের স্বামী মোঃ জয়নালের নাম উল্লেখ করে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,জেলার বন্দর উপজেলার মালিভিটা এলাকার বাসিন্দা সাংবাদিক মনির হোসেনের কলেজ পড়ুয়া মেয়ে মোসাঃ সুমাইয়া আক্তার সানিয়া (১৭) কে দীর্ঘদিন ধরে কলেজে আসাযাওয়া সহ বিভিন্ন সময় রাস্তাঘাটে পার্শ্ববর্তী বাড়ির মোঃ হাবিবুল্লাহর বখাটে ছেলে কাইয়ম বিভিন্ন অঙ্গভঙ্গি, অশ্লীল কথাবার্তা সহ কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল।পরে সাংবাদিক মনির হোসেন জানতে পেরে উত্ত্যক্ত করার বিষয়টি বখাটে মোঃকাইয়মের বড় বোনের স্বামী জয়নালকে জানায়।
এতে বোন জামাই ক্ষিপ্ত হয়ে উল্টো সাংবাদিক মনির হোসেনকে গালমন্দ করে এবং পাশে সিদ্ধ ডিম বিক্রয়ের দোকানের চুলো থেকে ফুটন্ত গরম পানির পাতিল নিয়ে তার উপর ঢেলে দেয়। এতে সাংবাদিক মনিরের দুই হাত পেট উরু সহ শরীরের নিম্নাংশ মারাত্মকভাবে ঝলসে যায়।
স্থানীয়রা আহত সাংবাদিক মোঃ মনির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার (তদন্ত ইনর্চাজ) খন্দকার তবিদ রহমান বলেন, এ ঘটনায় সাংবাদিক মনির হোসেন দুজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্তে সাপেক্ষে এর ব্যবস্থা গ্রহণ করা হবে।



আমাদের ফেইসবুজ পেইজ