May 17, 2024, 5:10 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

সোনারগাঁয়ে মেয়ের উত্ত্যক্তকারীদের বাধা দিলে বাবাকে গরম পানি ঢেলে দেয়

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধিঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেয়েকে উত্ত্যক্তের বাধা দেওয়ায় সাংবাদিক বাবার উপর ফুটন্ত গরম পানি ঢেলে দিয়েছে উত্ত্যক্তকারীদের  বখাটের বড় বোনের স্বামী উপজেলার ঝাউচর গ্রামের মৃত মান্নাফের ছেলে মোঃ জয়নাল (৪২)।

গতকাল শনিবার বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা সিএনজি স্ট্যান্ড ফলপট্টিতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় দৈনিক বাংলাদেশের আলোর বন্দর প্রতিনিধি সাংবাদিক মোঃ মনির হোসেন বাদী হয়ে বখাটে কাইয়ম (২২) ও তার বোনের স্বামী মোঃ জয়নালের নাম উল্লেখ করে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,জেলার বন্দর উপজেলার মালিভিটা এলাকার বাসিন্দা সাংবাদিক মনির হোসেনের কলেজ পড়ুয়া মেয়ে মোসাঃ সুমাইয়া আক্তার সানিয়া (১৭) কে দীর্ঘদিন ধরে কলেজে আসাযাওয়া সহ বিভিন্ন সময় রাস্তাঘাটে পার্শ্ববর্তী বাড়ির মোঃ হাবিবুল্লাহর বখাটে ছেলে কাইয়ম বিভিন্ন অঙ্গভঙ্গি, অশ্লীল কথাবার্তা সহ কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল।পরে সাংবাদিক মনির হোসেন জানতে পেরে উত্ত্যক্ত করার বিষয়টি বখাটে মোঃকাইয়মের বড় বোনের স্বামী জয়নালকে জানায়।
এতে বোন জামাই ক্ষিপ্ত হয়ে উল্টো সাংবাদিক মনির হোসেনকে গালমন্দ করে এবং পাশে সিদ্ধ ডিম বিক্রয়ের দোকানের চুলো থেকে ফুটন্ত গরম পানির পাতিল নিয়ে তার উপর ঢেলে দেয়। এতে সাংবাদিক মনিরের দুই হাত পেট উরু সহ শরীরের নিম্নাংশ মারাত্মকভাবে ঝলসে যায়।
স্থানীয়রা আহত সাংবাদিক মোঃ মনির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার (তদন্ত ইনর্চাজ) খন্দকার তবিদ রহমান বলেন, এ ঘটনায় সাংবাদিক মনির হোসেন দুজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্তে সাপেক্ষে এর ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page