বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

ভিপি বাদলের পক্ষে মাহবুব সরকারের উদ্যোগে ইফতার বিতরণ ।

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশে করোনার ২য় ঢেউ সামাল দিতে চলছে লকডাউন। এই মুহূর্তে নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ ভিপি বাদলের নির্দেশে সোনারগাঁওয়ে করোনায় ঘরবন্ধি অসহায় মানুষের মাঝে মাস্ক ও ইফতার বিতরণ করেন শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব হোসেন সরকার।

রবিবার (১৮ এপ্রিল) ইফতারের আগ মুহুর্তে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এ্যাড: আবু হাসনাত মোঃ শহীদ বাদলের পক্ষে সোনারগাঁয়ে শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব হোসেন সরকারের অর্থায়নে মাস্ক ও ইফতার বিতরন করা হয়েছে।

এসময় করোনায় আটকে পরা শম্ভুপুরা ইউনিয়নের আহাম্মদ ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এর আগে হোসেনপুর বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকানীদের মাঝে মাস্ক বিতরণ করে সেখানে উপস্থিত শম্ভুপুরা ইউনিয়নের জনসাধারণের কাছে চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব সরকারের ভাতিজা মোঃ রাজু ও ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা।

শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব হোসেন সরকার এক ভিডিও বার্তায় বলেন,  সবসময় জনগণের পাশে থেকে জনগণের খেদমত করতে চাই , জনগণের কথা শুনতে চাই এবং অসহায় মানুষের পাশে থাকতে চাই। সকলে আমরা পারস্পরিকভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। অতীতেও জনগনের পাশে ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতে থাকবো, ইনশাআল্লাহ। অবশ্যই সবাই মাক্স ব্যবহার করে



আমাদের ফেইসবুজ পেইজ