May 2, 2024, 7:46 pm
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

ভিপি বাদলের পক্ষে মাহবুব সরকারের উদ্যোগে ইফতার বিতরণ ।

শেয়ার করুন

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশে করোনার ২য় ঢেউ সামাল দিতে চলছে লকডাউন। এই মুহূর্তে নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ ভিপি বাদলের নির্দেশে সোনারগাঁওয়ে করোনায় ঘরবন্ধি অসহায় মানুষের মাঝে মাস্ক ও ইফতার বিতরণ করেন শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব হোসেন সরকার।

রবিবার (১৮ এপ্রিল) ইফতারের আগ মুহুর্তে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এ্যাড: আবু হাসনাত মোঃ শহীদ বাদলের পক্ষে সোনারগাঁয়ে শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব হোসেন সরকারের অর্থায়নে মাস্ক ও ইফতার বিতরন করা হয়েছে।

এসময় করোনায় আটকে পরা শম্ভুপুরা ইউনিয়নের আহাম্মদ ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এর আগে হোসেনপুর বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকানীদের মাঝে মাস্ক বিতরণ করে সেখানে উপস্থিত শম্ভুপুরা ইউনিয়নের জনসাধারণের কাছে চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব সরকারের ভাতিজা মোঃ রাজু ও ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা।

শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব হোসেন সরকার এক ভিডিও বার্তায় বলেন,  সবসময় জনগণের পাশে থেকে জনগণের খেদমত করতে চাই , জনগণের কথা শুনতে চাই এবং অসহায় মানুষের পাশে থাকতে চাই। সকলে আমরা পারস্পরিকভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। অতীতেও জনগনের পাশে ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতে থাকবো, ইনশাআল্লাহ। অবশ্যই সবাই মাক্স ব্যবহার করে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page