শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

প্রতারক নুরুজ্জামানের বেকু দিয়ে কৃষকের ফষলি জমি নষ্ট,থানায় অভিযোগ।

         মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

বেকু দিয়ে কৃষকের ফষলি জমি নষ্ট,থানায় অভিযোগ।সোনারগাঁয়ে কৃষক জাকির হোসেনের ফসলি জমির উপর দিয়ে বেকু চালিয়ে ফসল নষ্ট করার অভিযোগ পাওয়া গিয়েছে।

ঘটনাটি ঘটেছে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর এলাকায়।

এ ব্যাপারে সাংবাদিক পারভেজ আহমেদ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টায়,হোসেনপুর নিবাসী বেকু ব্যবসায়ী মো.নুরুজ্জামান(৪০)পিতা মৃত নুরমোহাম্মদ,

পারভেজ আহমেদ’র পিতা জাকির হোসেনের রোপনকৃত বোরো ধানের জমির উপর দিয়ে নিষেধ করা সত্যেও জোরপূর্বক বেকু নিয়ে যায়।

এতে রোপন করা ধানের চারার ক্ষতি হয়। কৃষক জাকির কারন জানতে চাইলে তাকে মামলার ভয় ও তার পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকি প্রদান করে।
সরেজমিনে গিয়ে দেখা যায়,মামলাবাজ নুরুজ্জামানের ভয়ে এলাকার মানুষ কথা বলতে রাজি নয়।

নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিবর্গ জানান প্রতারক নুরুজ্জামান অনেক গুলো মামলার আসামী,তার কাজ হল সহজ সরল গ্রামের মানুষদের সাথে বিভিন্ন ভাবে প্রতারনা করা।

অবৈধভাবে বেকু দিয়ে মানুষের জমি ভরাট করে জোরপূর্বক টাকা আদায় করা।বিভিন্ন মানুষকে সরকারি চাকরি পাইয়ে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নিয়ে হয়রানি করা এবং সরকারি-বেসরকারি কাজ করে দেওয়ার নামে অর্থ আদায় করে মানুষের সাথে প্রতারণা করা।

এব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ হাফিজুর রহমান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



আমাদের ফেইসবুজ পেইজ