May 17, 2024, 2:27 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

প্রতারক নুরুজ্জামানের বেকু দিয়ে কৃষকের ফষলি জমি নষ্ট,থানায় অভিযোগ।

শেয়ার করুন

         মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

বেকু দিয়ে কৃষকের ফষলি জমি নষ্ট,থানায় অভিযোগ।সোনারগাঁয়ে কৃষক জাকির হোসেনের ফসলি জমির উপর দিয়ে বেকু চালিয়ে ফসল নষ্ট করার অভিযোগ পাওয়া গিয়েছে।

ঘটনাটি ঘটেছে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর এলাকায়।

এ ব্যাপারে সাংবাদিক পারভেজ আহমেদ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টায়,হোসেনপুর নিবাসী বেকু ব্যবসায়ী মো.নুরুজ্জামান(৪০)পিতা মৃত নুরমোহাম্মদ,

পারভেজ আহমেদ’র পিতা জাকির হোসেনের রোপনকৃত বোরো ধানের জমির উপর দিয়ে নিষেধ করা সত্যেও জোরপূর্বক বেকু নিয়ে যায়।

এতে রোপন করা ধানের চারার ক্ষতি হয়। কৃষক জাকির কারন জানতে চাইলে তাকে মামলার ভয় ও তার পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকি প্রদান করে।
সরেজমিনে গিয়ে দেখা যায়,মামলাবাজ নুরুজ্জামানের ভয়ে এলাকার মানুষ কথা বলতে রাজি নয়।

নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিবর্গ জানান প্রতারক নুরুজ্জামান অনেক গুলো মামলার আসামী,তার কাজ হল সহজ সরল গ্রামের মানুষদের সাথে বিভিন্ন ভাবে প্রতারনা করা।

অবৈধভাবে বেকু দিয়ে মানুষের জমি ভরাট করে জোরপূর্বক টাকা আদায় করা।বিভিন্ন মানুষকে সরকারি চাকরি পাইয়ে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নিয়ে হয়রানি করা এবং সরকারি-বেসরকারি কাজ করে দেওয়ার নামে অর্থ আদায় করে মানুষের সাথে প্রতারণা করা।

এব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ হাফিজুর রহমান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page