বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

          মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

 

বাংলাদেশ বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়, ২৫ জুন ২০২১ রোজ শুক্রবার বিকেলে হোসেন পুর এস পি ইউনিয়ন ডিগ্রি কলেজের অডিটোরিয়াম কক্ষে অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষে কেক কেটে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন নারায়ণগঞ্জ জেলা শাখা বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন কমিটি।

 

এই সভায় সভাপতিত্ব করেন ইলিয়াস মিয়া সহসভাপতি নারায়ণগঞ্জ জেলা বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন,

এই সভায় প্রধান অতিথির আসন গ্রহণ করেন এম মহিন সভাপতি বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা ,

সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বুলবুল এর সঞ্চালনায়,আরো উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম বকুল সহসভাপতি বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা, আক্তার হোসেন ডালিম প্রচার সম্পাদক বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা,

হ্যাপি আক্তার  সহসাংগঠনিক সম্পাদক নাঃগঞ্জ জেলা ,রিয়া আক্তার সহঅর্থ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা,এই সভায় বক্তব্য রাখেন সাংবাদিক পারভেজ আহমেদ স্টাফ রিপোর্টার জবস টিভি  সম্পাদক প্রকাশক মুক্তির কথা, আরো উপস্থিত ছিলেন এলাকাবাসী।

সভায় বক্তব্যে সকল বক্তা বলেন অবশ্যই মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য প্রত্যেকটা মানুষই মানুষের পাশে দাঁড়ানো উচিত আমাদের এই ফাইন্ডেশনের মূল লক্ষ্য বঞ্চিত নারী শিশু মাদক ইভটিজিং কিশোর গ্যাং বাল্যবিবাহ সমাজের মানুষের পাশে দাঁড়ানো যেখানে অপরাধ সেখানেই প্রতিবাদ গড়ে তোলার আহ্বান , বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির এর পক্ষ থেকে আমরা সব সময় নারায়ণগঞ্জ জেলায় প্রত্যেকটি থানায় থানায় কাজ করে যাব সব সময় মানুষের পাশে থাকবো এই আশ্বাস ব্যক্ত করেন,

সভাপতি এম মহিন বলেন আমাদের আজকের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করার জন্য আমরা চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিতাম করোনা মহামারীর কারণে সীমিত আকারে আমাদের নিজ নিজ জেলায় অনুষ্ঠান করার কথা বলেন কেন্দ্রীয় কমিটি তাই আমরা সীমিত আকারে দূরত্ব বজায় রেখে আমাদের প্রোগ্রাম এই হোসেনপুর সোনারগাঁ করি। সকলের প্রতি আহবান সকলে অবশ্যই মাক্স ব্যবহার করবেন দূরত্ব বজায় রাখবেন প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না সরকারি বিধি নিষেধ অবশ্যই মেনে চলবেন।



আমাদের ফেইসবুজ পেইজ