April 16, 2024, 9:12 am
Headline :
মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল।  সোনারগাঁয়ে ৫৬ কোটি টাকার নিষিদ্ধ মৎস্য শিকারের জাল পুড়িয়ে ধ্বংস।

নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

শেয়ার করুন

          মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

 

বাংলাদেশ বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়, ২৫ জুন ২০২১ রোজ শুক্রবার বিকেলে হোসেন পুর এস পি ইউনিয়ন ডিগ্রি কলেজের অডিটোরিয়াম কক্ষে অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষে কেক কেটে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন নারায়ণগঞ্জ জেলা শাখা বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন কমিটি।

 

এই সভায় সভাপতিত্ব করেন ইলিয়াস মিয়া সহসভাপতি নারায়ণগঞ্জ জেলা বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন,

এই সভায় প্রধান অতিথির আসন গ্রহণ করেন এম মহিন সভাপতি বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা ,

সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বুলবুল এর সঞ্চালনায়,আরো উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম বকুল সহসভাপতি বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা, আক্তার হোসেন ডালিম প্রচার সম্পাদক বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা,

হ্যাপি আক্তার  সহসাংগঠনিক সম্পাদক নাঃগঞ্জ জেলা ,রিয়া আক্তার সহঅর্থ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা,এই সভায় বক্তব্য রাখেন সাংবাদিক পারভেজ আহমেদ স্টাফ রিপোর্টার জবস টিভি  সম্পাদক প্রকাশক মুক্তির কথা, আরো উপস্থিত ছিলেন এলাকাবাসী।

সভায় বক্তব্যে সকল বক্তা বলেন অবশ্যই মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য প্রত্যেকটা মানুষই মানুষের পাশে দাঁড়ানো উচিত আমাদের এই ফাইন্ডেশনের মূল লক্ষ্য বঞ্চিত নারী শিশু মাদক ইভটিজিং কিশোর গ্যাং বাল্যবিবাহ সমাজের মানুষের পাশে দাঁড়ানো যেখানে অপরাধ সেখানেই প্রতিবাদ গড়ে তোলার আহ্বান , বঞ্চিত নারী শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির এর পক্ষ থেকে আমরা সব সময় নারায়ণগঞ্জ জেলায় প্রত্যেকটি থানায় থানায় কাজ করে যাব সব সময় মানুষের পাশে থাকবো এই আশ্বাস ব্যক্ত করেন,

সভাপতি এম মহিন বলেন আমাদের আজকের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করার জন্য আমরা চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিতাম করোনা মহামারীর কারণে সীমিত আকারে আমাদের নিজ নিজ জেলায় অনুষ্ঠান করার কথা বলেন কেন্দ্রীয় কমিটি তাই আমরা সীমিত আকারে দূরত্ব বজায় রেখে আমাদের প্রোগ্রাম এই হোসেনপুর সোনারগাঁ করি। সকলের প্রতি আহবান সকলে অবশ্যই মাক্স ব্যবহার করবেন দূরত্ব বজায় রাখবেন প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না সরকারি বিধি নিষেধ অবশ্যই মেনে চলবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page