December 9, 2023, 4:56 am
Headline :
তফসিল ঘোষণা করায় কৃষক লীগের আনন্দ শোভাযাত্রা। আড়াইহাজারে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে কৃষক লীগের বিক্ষোভ মিছিল। সিদ্ধিরগঞ্জে গ্যারেজে রাখা লাব্বাইক বাসে আগুন। ফতুল্লায় বোনের হাতে বোন খুনের অভিযোগে ছোট বোন আটক। সংবাদকর্মী উজ্জ্বলের উপর অতর্কিত হামলা, এনজেএফ এর নিন্দা। বিএনপি-জামাতের হরতালের দ্বিতীয় দফায় প্রথম দিনে বঙ্গবন্ধু সৈনিক লীগের শান্তি সমাবেশ। রূপগঞ্জে বাসাবাড়িতে গ্যাস লাইন বিস্ফোরণে, একই পরিবারের ৫ জন দগ্ধ , আশঙ্কাজনক ৪। হিলফুল ফুযুল শান্তি সংঘের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষ বিতরণ ও আলোচনা। নারায়ণগঞ্জে ফতুল্লায় মাকে কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জের ফতুল্লায় বাড়ি ঘর ভাংচুর- লুটপাট, বেপরোয়া সুরুজ বেপারি গংরা।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নিহত ২।

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন।

জানা যায়, শনিবার ভোরে রোগী নিয়ে কুমিল্লা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্স সোনারগাঁও উপজেলার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের নয়াবাড়ি পৌঁছলে উল্টো পথে আসা একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে রোগীর সাথে আসা   হুমায়ুন কবির (৪২) ও ফারুক হোসেন (৩২) নামে তার দুই স্বজন নিহত হয়েছে।

 

 

নিহত হুমায়ুন কুমিল্লার তিতাস উপজেলার গোপালপুর সরকার বাড়ি এলাকার জানু মোল্লার ছেলে ও  নিহত ফারুক হোসেন একই এলাকার আব্দুস সালাম এর ছেলে।

জানা যায়, উপজেলার রহিম স্টিল মিলের সামনে দিয়ে পণ্যবাহী ট্রাকটি  ইউটার্ন হয়ে উল্টোপথে মদনপুরের দিকে বেপরোয়া গতিতে নয়াবড়ি এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে আসলে ঢাকাগামী অ্যাম্বুলেন্সটিরে সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে রোগীর সঙ্গে আসা একজন ও হাসপাতালে নেওয়ার পর একজনের মর্মান্তিক মৃত্যু হয়।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, শনিবার ভোরে কুমিল্লার তিতাস উপজেলা থেকে ছেড়ে আসা রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে  কাঁচপুর নয়াবাড়ী এলাকায় সামনে উল্টো দিক দিয়ে আসা একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সে থাকা রোগীর স্বজন মো. হুমায়ুন কবির (৪২) ও মদনপুর বারাকা হাসপাতালে নেওয়ার পর ফারুক হোসেন (৩২) নামের আরেকজনকে চিকিৎসক মৃত ঘোষনা করেন। দুর্ঘটনায় রোগীসহ অন্তত তিনজন আহত হন। আহত হন।  আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও অ্যাম্বুলেন্স উদ্ধার করেছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page