শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নিহত ২।

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন।

জানা যায়, শনিবার ভোরে রোগী নিয়ে কুমিল্লা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্স সোনারগাঁও উপজেলার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের নয়াবাড়ি পৌঁছলে উল্টো পথে আসা একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে রোগীর সাথে আসা   হুমায়ুন কবির (৪২) ও ফারুক হোসেন (৩২) নামে তার দুই স্বজন নিহত হয়েছে।

 

 

নিহত হুমায়ুন কুমিল্লার তিতাস উপজেলার গোপালপুর সরকার বাড়ি এলাকার জানু মোল্লার ছেলে ও  নিহত ফারুক হোসেন একই এলাকার আব্দুস সালাম এর ছেলে।

জানা যায়, উপজেলার রহিম স্টিল মিলের সামনে দিয়ে পণ্যবাহী ট্রাকটি  ইউটার্ন হয়ে উল্টোপথে মদনপুরের দিকে বেপরোয়া গতিতে নয়াবড়ি এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে আসলে ঢাকাগামী অ্যাম্বুলেন্সটিরে সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে রোগীর সঙ্গে আসা একজন ও হাসপাতালে নেওয়ার পর একজনের মর্মান্তিক মৃত্যু হয়।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, শনিবার ভোরে কুমিল্লার তিতাস উপজেলা থেকে ছেড়ে আসা রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে  কাঁচপুর নয়াবাড়ী এলাকায় সামনে উল্টো দিক দিয়ে আসা একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সে থাকা রোগীর স্বজন মো. হুমায়ুন কবির (৪২) ও মদনপুর বারাকা হাসপাতালে নেওয়ার পর ফারুক হোসেন (৩২) নামের আরেকজনকে চিকিৎসক মৃত ঘোষনা করেন। দুর্ঘটনায় রোগীসহ অন্তত তিনজন আহত হন। আহত হন।  আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও অ্যাম্বুলেন্স উদ্ধার করেছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান ।



আমাদের ফেইসবুজ পেইজ