May 17, 2024, 3:29 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নিহত ২।

শেয়ার করুন

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন।

জানা যায়, শনিবার ভোরে রোগী নিয়ে কুমিল্লা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্স সোনারগাঁও উপজেলার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের নয়াবাড়ি পৌঁছলে উল্টো পথে আসা একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে রোগীর সাথে আসা   হুমায়ুন কবির (৪২) ও ফারুক হোসেন (৩২) নামে তার দুই স্বজন নিহত হয়েছে।

 

 

নিহত হুমায়ুন কুমিল্লার তিতাস উপজেলার গোপালপুর সরকার বাড়ি এলাকার জানু মোল্লার ছেলে ও  নিহত ফারুক হোসেন একই এলাকার আব্দুস সালাম এর ছেলে।

জানা যায়, উপজেলার রহিম স্টিল মিলের সামনে দিয়ে পণ্যবাহী ট্রাকটি  ইউটার্ন হয়ে উল্টোপথে মদনপুরের দিকে বেপরোয়া গতিতে নয়াবড়ি এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে আসলে ঢাকাগামী অ্যাম্বুলেন্সটিরে সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে রোগীর সঙ্গে আসা একজন ও হাসপাতালে নেওয়ার পর একজনের মর্মান্তিক মৃত্যু হয়।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, শনিবার ভোরে কুমিল্লার তিতাস উপজেলা থেকে ছেড়ে আসা রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে  কাঁচপুর নয়াবাড়ী এলাকায় সামনে উল্টো দিক দিয়ে আসা একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সে থাকা রোগীর স্বজন মো. হুমায়ুন কবির (৪২) ও মদনপুর বারাকা হাসপাতালে নেওয়ার পর ফারুক হোসেন (৩২) নামের আরেকজনকে চিকিৎসক মৃত ঘোষনা করেন। দুর্ঘটনায় রোগীসহ অন্তত তিনজন আহত হন। আহত হন।  আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও অ্যাম্বুলেন্স উদ্ধার করেছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page