শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পরিচালিত দুই টাকায় স্কুল এর শিশুদের মাঝে নতুন বই বিতরণ।

দৈনিক মুক্তির কথা

 

চট্টগ্রাম প্রতিনিধি

‘নিরক্ষর থাকবো না দেশের বোঝা হবো না’ এই প্রতিপাদ‍্য নিয়ে শিক্ষা থেকে পিছিয়ে পড়া শিশুদের জন্য প্রতিষ্ঠিত এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত দুই টাকায় স্কুল এ ৩০ ডিসেম্বর রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় দুই টাকায় স্কুল এর শিশুদের মাঝে নতুন বছরের নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাসের সঞ্চালনায় ও এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পরিচালক সামসুন নাহার সামুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ও দুই টাকায় স্কুল এর প্রতিষ্ঠাতা শিশুবন্ধু মুহাম্মদ আলী।

এ সময় মুহাম্মদ আলী বলেন, দেশ থেকে পিছিয়ে পড়া শিশুদের কে শিক্ষার আলোয় আলোকিত করার লক্ষ্যে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে পরিচালিত হচ্ছে দুই টাকায় স্কুল। তিনি আরও বলেন,বর্তমান সরকার শিশু বান্ধব সরকার তাই সরকারের সাথে একাত্বতা প্রকাশ করে আমরা শিশুদের শিক্ষার আলো ছড়িয়ে দিতে আজ তাদের হাতে আমরা নতুন বই তুলে দিতে পেরে আনন্দিত হয়েছি। এই শিশুদের মাঝে শিক্ষার আলো বেগবান করতে সকলের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন তিনি।

এই সময় আরও বক্তব্যে রাখেন, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের অর্থ সচিব মোঃ হাফিজুর রহমান, চট্টগ্রাম মহানগর কমিটির সমন্বয়ক মোঃ ফয়জুল আলম প্রিন্স, সদস্য রুপা চক্রবর্তী, মোঃ মাকসুদ আলম, জান্নাতুল নাঈম নিশি প্রমূখ। অনুষ্ঠান শেষে শিশুদের হাতে নতুন বই তুলে দেন নেতৃবৃন্দ।



আমাদের ফেইসবুজ পেইজ