April 19, 2024, 5:05 am
Headline :
মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল।  সোনারগাঁয়ে ৫৬ কোটি টাকার নিষিদ্ধ মৎস্য শিকারের জাল পুড়িয়ে ধ্বংস।

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পরিচালিত দুই টাকায় স্কুল এর শিশুদের মাঝে নতুন বই বিতরণ।

শেয়ার করুন

দৈনিক মুক্তির কথা

 

চট্টগ্রাম প্রতিনিধি

‘নিরক্ষর থাকবো না দেশের বোঝা হবো না’ এই প্রতিপাদ‍্য নিয়ে শিক্ষা থেকে পিছিয়ে পড়া শিশুদের জন্য প্রতিষ্ঠিত এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত দুই টাকায় স্কুল এ ৩০ ডিসেম্বর রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় দুই টাকায় স্কুল এর শিশুদের মাঝে নতুন বছরের নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাসের সঞ্চালনায় ও এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পরিচালক সামসুন নাহার সামুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ও দুই টাকায় স্কুল এর প্রতিষ্ঠাতা শিশুবন্ধু মুহাম্মদ আলী।

এ সময় মুহাম্মদ আলী বলেন, দেশ থেকে পিছিয়ে পড়া শিশুদের কে শিক্ষার আলোয় আলোকিত করার লক্ষ্যে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে পরিচালিত হচ্ছে দুই টাকায় স্কুল। তিনি আরও বলেন,বর্তমান সরকার শিশু বান্ধব সরকার তাই সরকারের সাথে একাত্বতা প্রকাশ করে আমরা শিশুদের শিক্ষার আলো ছড়িয়ে দিতে আজ তাদের হাতে আমরা নতুন বই তুলে দিতে পেরে আনন্দিত হয়েছি। এই শিশুদের মাঝে শিক্ষার আলো বেগবান করতে সকলের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন তিনি।

এই সময় আরও বক্তব্যে রাখেন, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের অর্থ সচিব মোঃ হাফিজুর রহমান, চট্টগ্রাম মহানগর কমিটির সমন্বয়ক মোঃ ফয়জুল আলম প্রিন্স, সদস্য রুপা চক্রবর্তী, মোঃ মাকসুদ আলম, জান্নাতুল নাঈম নিশি প্রমূখ। অনুষ্ঠান শেষে শিশুদের হাতে নতুন বই তুলে দেন নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page