শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

BHDS ও পূর্ব কাঠাদিয়া তরুণ সংঘের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ।

             মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

 

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও পূর্ব কাঠাদিয়া তরুণ সংঘের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা ওষুধ, চক্ষু, দন্ত এবং রক্তদান কর্মসূচি ও রক্তের পাঁচটি পরীক্ষা এবং ১৫০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়।

১১ ই জুন রোজ শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিনামূল্যে   সেবা এবং ওষুধ বিতরণ করা হয় আয়োজনে পূর্ব কাঠাদিয়া তরুণ সংঘ ও এলাকাবাসী।

কে শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব মোঃ মজিবুর রহমান বেপারীর সভাপতিত্বে

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সম্মানিত সদস্য, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক, BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা অ্যাডভোকেট সোহানা মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক জনাব মোঃ মোমেন ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডাক্তার নুরজাহান বেগম,

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা টঙ্গীবাড়ী থানা কমিটির সাধারণ সম্পাদক মোঃ শিপন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম শরীফ, মহিলা বিষয়ক সম্পাদক নাজমা আক্তার, বন্দর থানা কমিটির সভাপতি কাজী শফিউল আলম কালাম, সাংগঠনিক সম্পাদক মোঃ শাওন,

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী থানা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হক মাদবর আনোয়ার, যাত্রাবাড়ী থানা কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ সাইফুল ইসলাম শাহীন, টঙ্গীবাড়ী থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি একে শরিফুল আলম, কে শিমুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার কবির মাদবর।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সোহানা মহিউদ্দিন বলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা যেভাবে এগিয়ে যাচ্ছে তাদের কর্মসূচি গুলো খুবই প্রশংসাজনক যা আমরা একে একে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করে উপলব্ধি করতে পারছি আমি এই সংগঠনের পাশে সব সময় আছি  আপনারা যারা সমাজের বিত্তবান এবং জনপ্রতিনিধি রয়েছেন সকলের কাছে অনুরোধ করছি সমস্ত সামাজিক সংগঠনের সাথে অর্থ দিয়ে বুদ্ধি দিয়ে সব সময় পাশে থাকবেন আমি অনুরোধ করছি এসমস্ত সামাজিক সংগঠনগুলো যেসব এলাকায় থাকবে এলাকার বাল্যবিবাহ মাদক কিশোর গ্যাং, অন্যান্য অপরাধ অন্যয় কমে যাবে তাই সকলের প্রতি অনুরোধ আপনারা সমাজকর্মীদের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাদের সমস্ত কাজগুলো কবুল করেন এবং পূর্ব কাটাদিয়া তরুণ সংঘের জন্য আমার দোয়া রইল তোমাদের পাশে আমিও রয়েছি যেকোন সময় যেকোন বিপদে তোমরা আমাকে স্মরণ করবে আমি আমার সাধ্যমত চেষ্টা করব ইনশাল্লাহ।

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম বলেন
আমরা আপনাদের যে ভালোবাসা পেয়েছি সামনের কর্মসূচিগুলো আরো যেন সুন্দর হয় তাই সকল জনপ্রতিনিধি এবং এলাকার নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে কিভাবে আরো সুন্দর কর্মসূচি সামনে করা যায় এবং এ সংগঠন সবসময় আপনাদের পাশে রয়েছেন এবং থাকবে আপনাদের যেকোনো ভালো কাজে আমরা আপনাদের পাশে রয়েছি এবং থাকবো পূর্ব কাটাদিয়া তরুণ সংঘ আমাদের হৃদয়ে ভালোবাসার স্থান তৈরি করেছে যারা দেশ এবং দেশের বাইরে অর্থ বুদ্ধি দিয়ে আজকে যে সুন্দর ফ্রি মেডিকেল ক্যাম্প ও প্রধান বিতরণী অনুষ্ঠানটি সফল করার পিছনে যে পরিশ্রম করেছ আমাদের সংগঠনের পক্ষ থেকে আমরা কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানাই।

আরো উপস্থিত ছিলেন রুপা আক্তার, পপি আক্তার, মোহাম্মদ ইউসুফ শিকদার, মোঃ রিপন সহ পূর্ব কাঠাদিয়া তরুণ সংঘের নেতৃবৃন্দ

ব্যবস্থাপনায় সহযোগিতা করেন মোহাম্মদ এরশাদ হোসেন সভাপতি পূর্ব কাটাদিয়া তরুণ সংঘ,
মোঃ আলম হোসেন সাধারণ সম্পাদক পূর্ব কাটাদিয়া তরুণ সংঘ,
মোঃ সাইদুর রহমান সম্রাট সাংগঠনিক সম্পাদক BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ জেলা।



আমাদের ফেইসবুজ পেইজ