July 20, 2024, 4:19 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

BHDS এর উদ্যোগে বিনামূল্যে চক্ষু, দন্ত, মেডিসিন সেবা, স্বেচ্ছায়রক্তদান, শিক্ষা সামগ্রী শীতবস্ত্র বিতরণ।

শেয়ার করুন

         মুক্তির কথা ২৪ টিভি

            নিজস্ব প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে চক্ষু, দন্ত, মেডিসিন সেবা, স্বেচ্ছায়রক্তদান, শিক্ষা সামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করা হয়।

সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের লৌহ মানব,বাংলাদেশ সুপ্রিম কোর্টেরসম্মানিত সদস্য,মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক উপদেষ্টা কেন্দ্রীয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার এডঃ সোহানা মহিউদ্দিন ,

সময় তিনি বলেন এই ইউনিয়ন পরিষদের প্রত্যেকটি পাড়ামহল্লায় আমি নির্বাচনী উঠান বৈঠককরেছিলাম সেই সময় থেকে তাদের সাথে আমার একটি সুসম্পর্ক পারিবারিক বন্ধন রয়েছেন এর ঋণকখনো আমি শোধ করতে পারব না ,তারা আমাকে যেভাবে ভালোবাসেন আমি কথা দিলাম এইইউনিয়ন বাসীর সবসময় তাদের পাশে আছি এবং থাকব এই ইউনিয়নের যেসব রাস্তাঘাট উন্নয়ন করতেযদি আমার সহযোগিতা লাগবে চেয়ারম্যান সাহেবকে বলবো রাস্তাঘাট রয়েছে তারা যেন তারা যেনঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে দ্রুত কাজ সম্পন্ন করা যায় সে বিষয়গুলো আমি জানাবো।

চেয়ারম্যান আনিছ আমার সন্তানের মতো এবং একজন ভালো দক্ষ কর্মী সবাই আনিছকে সহযোগিতাকরবেন যাতে ইউনিয়ন টা সুন্দর হয়।

যারা এতো পরিশ্রম করে অনুষ্ঠানটি সফল করেছেন ,আর সবার কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করি এইসংগঠন আরো এগিয়ে যাক সারা বাংলাদেশ তাদের জন্য সব সময় দোয়া শুভকামনা রইল  তারামানুষের কাজ করে যাচ্ছে আল্লাহ এবং রাসূলের ভালবাসা তাদের প্রতি সব সময় থাকবে ,

এই সংগঠনের সাধারণ সম্পাদক মোমেন ইসলাম ভাইয়ের ডাকে সাড়া দিয়ে সংগঠনের পাশে থাকবোআপনাদের মাঝে কথা দিলাম ,আপনারা সবাই আমার নেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন এবংবঙ্গবন্ধুর মহিউদ্দিন সাহেবের জন্য দোয়া করবেন জয়বাংলা।

উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কেশিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানমোঃ আনিছুর রহমান আনিছ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সাধারণসম্পাদক মোঃ মোমেন ইসলাম, সহসভাপতি মোঃ সুমন গাজী মুন্না, সাংগঠনিক সম্পাদক ডাঃনুরজাহান বেগম।

মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান,সহসভাপতি মোঃ ইউসুফশিকদার,সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল গাজী।

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা টংগীবাড়ী থানা কমিটির সভাপতি মোঃ মাসুদ হাওলাদারেরসভাপতিত্বে পশ্চিম আলদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে  সকাল ১০ টাশথেকে সন্ধা পর্যন্ত অনুষ্ঠানের কমসূচি চলমান থাকে এসময় আরো উপস্থিত ছিলেন ,

কেশিমুলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ জাকির হোসেন, শ্যামল গাজী, আওয়ামী লীগ নেতাইউসুফ,কুলসুম বেগম,হৃদয় শিকদার,সাইফুল হাওলাদার,আক্তার শিকদার,নয়ন শিকদার,আল আমিনহাওলাদার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page