May 2, 2024, 12:23 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

সোনারগাঁ পৌর যুব মহিলা লীগের বর্ণাঢ্য আয়োজনে বসন্ত বরণ ও পিঠা উৎসব।

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধিঃ পারভেজ আহম্মেদ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা যুব মহিলা লীগের আয়োজনে উদ্‌যাপিত হলো বর্ণাঢ্য বসন্ত বরণ ও পিঠা উৎসব এবং পৌরসভা যুব মহিলা লীগের পরিচিত সভা। প্রকৃতিকে রাঙিয়ে দিয়ে প্রাণপ্রিয় মাতৃভূমিতে এসেছে ঋতুরাজ বসন্ত। ফুল ফুটুক আর নাই ফুটুক বসন্তের এই আমেজে শুধু কী প্রকৃতি, সেই সঙ্গে রাঙিয়ে ছিলো অনুষ্ঠানে আসা সবার মনও। উৎসব মানেই বাঙ্গালীদের মনে খুশির রং বয়ে যায়। অনুষ্ঠান জুড়ে ছিলো হলুদের ছড়াছড়ি আর মুখরিত ছিলো বসন্ত বরণের বাঙালি সংস্কৃতির গানে। এটা ছিলো শীত কে বিদায় জানিয়ে ঋতুরাজ বসন্ত কে সাদরে বরন করে নেয়া।

১৪ ফেব্রুয়ারি সোমবার বিকালে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা’র তত্ত্বাবধানে বসন্ত বরণ ও পিঠা উৎসব এবং পৌর যুব মহিলা লীগের পরিচিতি সভায় পৌরসভা অডিটোরিয়ামে নেমেছিলো এই বাসন্তী রঙের ঢল।

এসময় নাসরিন সুলতানা ঝরা বলেন, একবিংশ শতাব্দীতে নারী শুধু বধূ, মাতা বা কন্যা নয়। পরিবার, সমাজ ও দেশের উন্নয়নে নারীও অংশীদার। পুরুষের পাশাপাশি আমরা নারীরাও দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার কারিগর এবং সাফল্যের নিদর্শন। আজকের এই বসন্ত বরণ ও পিঠা উৎসব এর আয়োজন করেছে আমাদের যুব মহিলা লীগের নেতাকর্মীরা। তারা তাদের বাড়ি থেকে নিজের হাতে এই পিঠা বানিয়ে এনেছেন। আমাদের যুব মহিলা লীগের নেত্রীরা পিছিয়ে নেই, তারা এই সমাজটাকে আরও সুন্দর ও আধুনিক করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

বসন্ত বরণ ও পিঠা উৎসব এবং পৌরসভা যুব মহিলা লীগের পরিচিত সভায় সভাপতিত্ব করেন, সোনারগাঁ উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক আলেয়া আক্তার।

এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী, পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, ৪ নং পৌর কাউন্সিলর লায়ন মোঃ আলী আকবর, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মোল্লা, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবেদ হোসেন, পৌরসভা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হানিফ মোল্লা, সাধারণ সম্পাদক গিয়াস কামাল, সোনারগাঁ পৌরসভা যুব মহিলা লীগের সভাপতি মৌসুমী চক্রবর্তী, সহ-সভাপতি মানসুরা আক্তার কনিকা, পুষ্প রানী ও সাধারণ সম্পাদক জুয়েনা ফেরদৌসী রেক্সোনা। সোনারগাঁ উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক বিনু আক্তার, সন্ধ্যা ইসলাম সূচনা, মৌসুমি আহম্মেদ, ফরিদা পারভীন শ্যামলী, ইসরাত জাহান অতসী সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page