May 5, 2024, 10:09 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

বন্দরে আসছেন আওলাদে রাসূল বাহাদুর শাহ মোজাদ্দেদী।

শেয়ার করুন

বন্দর প্রতিনিধি:শেখ সুমন 

বন্দরে আসছেন আওলাদে রাসূল বাহাদুর শাহ মোজাদ্দেদীনারায়ণগঞ্জ সিটি কপোরেশনের ২৩নং ওয়ার্ড বন্দরের কদমরসূল পূর্বপাড়া এলাকায় পবিত্র শোহাদায়ে কারবালা স্মরণে ও সকল কবরবাসীর রুহের মাগফিরাত কামনায় ওয়াজ ও দোয়ার মাহফিল এবং সুন্নী মহা সমাবেশ অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৭ জুলাই) বাদ এশা সভাপতিত্ব ও মোনাজাত পরিচালনা করবেন আওলাদে রাসূল পীরে কামেল ইমামে আহলে সুন্নাত মুরশিদে বরহক রাহবারে শরীয়ত ও তরীকত, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত ও চেয়ারম্যান হযরতুল আল্লামা সাইয়্যেদ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল-কাদেরী।

এদিন প্রধান আকর্ষন হিসেবে বয়ান করবেন হযরত মাওলানা ক্বারী মিজানুর রহমান আজিজী। প্রধান বক্তা হিসেবে বয়ান করবেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক আলহাজ্ব মুফতী গাজী সিরাজুল ইসলাম কুদরতী আল-আবেদী।

আয়োজনে ইমামে রাব্বানী দরবার শরীফের আশেকান এবং মুরিদানবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page