May 2, 2024, 9:40 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

প্রবীণ সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ’র ৫২ তম জম্মদিন পালন করা হয়েছে।

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ
গতকাল(৩১ ডিসেম্বর ২০২০) বৃহস্পতিবার, প্রবীণ সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ’র ৫২ তম জম্মদিন পালন করা হয়েছে।
সন্ধ্যায় জাঁকজমক পূর্ণ বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের হলরুমে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

৫২ তম জন্মদিনে শেখ এনামুল হক বিদ্যুৎ সকলকে নতুন বৎসরের শুভেচ্ছা জানান। নারায়ণগঞ্জ-সোনারগাঁ ও দেশবাসীর কাছে তার চলমান জীবনে সুখশান্তি, সমৃদ্ধির জন্য দোয়া চেয়েছেন। এছাড়া সাংবাদিকতায় নিজেকে একজন ক্ষুদ্র কলমযোদ্ধা, শিক্ষানবিশ ছাত্র হিসেবে তুলে ধরেন। এবং বলেন বর্তমান সময়ে সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ণ পেশা,এই পেশায় নিবেদিতরা অন্যায়ের বিরুদ্ধে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় সমাজ পরিবর্তনের একেকজন বীর সেনা। তিনি কলম সৈনিক হিসেবে সাংবাদিকদের অধিকার আদায়ে সামনে থেকে লড়াইয়ে তৎপর। এবং দেশ ও দশের সেবায় নিজেকে বিলিয়ে দেবার অঙ্গীকার ব্যাক্ত করেন।

সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের টেকপাড়া এলাকার সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। তার বাবা শেখ আব্দুজ জাহেরের কনিষ্ঠ সন্তান তিনি।পারিবারিক ভাবেই রাজনীতির সাথে সম্পৃক্ত।
ছাত্র জীবনে সে বাংলাদেশ ছাত্রলীগ সোনারগাঁও ডিগ্রী কলেজ শাখার কার্যকরী সদস্য ছিলেন।
এবং সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতির অর্পিত দায়িত্ব সঠিকভাবেই পালন করেছেন।
বর্তমানে তিনি,আওয়ামী লীগ সমর্থক ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি সোনারগাঁও উপজেলা শাখার সভাপতি। সেই সাথে সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন। এবং স্বনামধন্য জাতীয় দৈনিক,”দৈনিক বাংলাদেশের আলো” পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি। তার সম্পাদনা ও প্রকাশনায় “সদ্য সংবাদ” নিউজ প্রোটাল সুনামের সহিত পাঠক সমাদৃত হচ্ছে।
ব্যাক্তি জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।

তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,জার্নালিষ্ট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন, যুগ্ম সম্পাদক মোঃ রাকিবুল হাসান,সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সামির সরকার সবুজ,অর্থ ও দপ্তর সম্পাদক নূরমোহাম্মদ সুজন,সদস্য মোঃ মনির হোসেন,মোঃ সোহাগ মিয়া,মামুন,মিঠু ও পারভেজ আহাম্মেদ স্টাফ রিপোর্টার জবস টিভি কল্যাণ মোমেন ইসলাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (BHDS) অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা।

স্পেশাল গেষ্ট হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)মোঃ তবিদুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page