May 11, 2024, 3:30 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন BHDS কেন্দ্রীয় কমিটি।

শেয়ার করুন

দৈনিক মুক্তির কথা

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

নতুন বছর উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জনাব. বাবু চন্দন শীল দাদা মহোদয়ের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ সোহেল মিয়া সহ আরো অনেকে উপস্থিত ছিলেন

জেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়ের সাথে সংগঠনের বিভিন্ন বিষয় আলোচনা করা হয়।

এবং সংগঠনের জন্য যেকোনো সময় সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসার আশ্বাস প্রদান করেন তিনি সংগঠনের সকল নেতৃবৃন্দকে নতুন বছরের শুভেচ্ছা জানান।

বাবু চন্দন শীল চেয়ারম্যান মহোদয় নারায়ণগঞ্জ জেলায় শিক্ষার ক্ষেত্রে আমি ব্যক্তিগতভাবে কাজ করব এবং আমার ইচ্ছা শক্তি আছে যেকোনো সময় আমার জেলা পরিষদের দরজা আপনাদের জন্য খোলা রয়েছে আমি জনগণের চেয়ারম্যান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নতুন বছর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন রইলো , আমি যেন সব সময় সঠিক দায়িত্ব পালন করতে পারি, আমার জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page