May 2, 2024, 1:36 pm
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

কাউন্সিলর খোরশেদ এর নামে অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়েছে BHDS

শেয়ার করুন

       মুক্তির কথা নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জনপ্রিয় কাউন্সিলর সারা বাংলাদেশে বীর বাহাদুর খেতাবপ্রাপ্ত ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ
তার নামে একটি মহল ষড়যন্ত্র করে এক নারীকে দিয়ে বিভিন্ন অপবাদ অপপ্রচারণা চালিয়ে যাচ্ছে সমস্ত অপবাদ এবং ষড়যন্ত্রের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর এর পক্ষ হয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিকেল চারটায় মানববন্ধন করেন সুলতান আহমেদ মেমোরিয়াল ফাউন্ডেশন, BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা।

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক জনাব মোঃ মোমেন ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুলতান আহমেদ মেমোরিয়াল ফাউন্ডেশন এর চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রেহেনা, মোঃ সাইফুল ইসলাম, মোঃ মজিবুর রহমান, শাহানাজ আক্তার, নিলা আক্তার সহ প্রমুখ।

মোমেন ইসলাম বক্তব্যের মাঝে বলেন খোরশেদ আলম খন্দকার যদি সঠিকভাবে নারী কেলেঙ্কারির সাথে জড়িত হয় তাহলে আমরাও তার বিরুদ্ধে সমস্ত আইন শৃঙ্খলা বাহিনীর সাথে নিয়ে সুষ্ঠু বিচারের দাবিতে রাজপথে আছি এবং থাকব যে অপশক্তি আজ নারী কেলেঙ্কারীর নাম ভাঙিয়ে জনপ্রিয় কাউন্সিলর এর হে পূর্ণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদেরকে কঠোরভাবে হুঁশিয়ার দিয়ে বলতে চাই আপনারা সাবধান হয়ে যান জনপ্রিয় কাউন্সিলর এর সুনাম নষ্ট করার জন্য আপনারা এই অপপ্রচার থেকে দূরে সরে আসুন তা না হলে নারায়ণগঞ্জ বাসি এর জবাব দিবে।

রেহানা আক্তার এর বক্তব্যে বলেন আমরা নারী আমরা সবই পারি যদি এই মেয়ে কারো কথায় নারায়ণগঞ্জের জনপ্রিয় কাউন্সিলর খোরশেদ এর বিরুদ্ধে যে অপপ্রচার চালিয়ে যাচ্ছে আমরা সেই সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে জিজ্ঞাসা এবং তদন্তের মাধ্যমে সুষ্ঠু এবং সত্য ঘটনা জনগণের সামনে তুলে ধরার জন্য আজ আমরা আজ এই অপপ্রচারের বিরুদ্ধে অবস্থান নিয়েছে ভবিষ্যতে যদি কোন ব্যক্তি এই অপপ্রচারের সাথে জড়িত থাকে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব ইনশাআল্লাহ্ ,

আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি এবং সমস্ত ইলেকট্রিক মিডিয়া ওপেন মিডিয়া সকলের প্রতি আমাদের অনুরোধ রইল সত্য ঘটনা টা তুলে ধরার জন্য এবং যারা এই সব অপকর্ম করে বেড়ায় তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির দাবিও জানানো হয়।
সমাজে এক শ্রেণীর নারী রয়েছে এছাড়া ভোগবিলাসী তার জন্য বিভিন্ন সময়ে রাজনৈতিক নেতাদের সাথে এবং অনেক সময় বিভিন্ন ব্যবসায়ীদের সাথে এবং বিভিন্ন পর্যায়ে আমরা দেখতে পাই বিভিন্ন সময়ে একাধিক বিয়ে এবং সম্পর্ক তারা করতেও দ্বিধাবোধ করে না তাদের কে পুঁজি করে আজকের এই সমাজ ব্যবস্থার এই অবস্থা করেছে এসব নারীরা তাই সকলের প্রতি অনুরোধ রইল এসমস্ত নারী দের কাছ থেকে নিজেকে দূরে রাখবেন যারা নিজের স্বার্থের জন্য অন্যের চরিত্রের উপর অপবাদ দিয়ে নিজের উদ্দেশ্য হাসিল করে নি তাই আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ রইল সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনের ধারা অব্যাহত রাখার জন্য ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page