বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

২৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী হাজী সোহাগ রনি ।

  দৈনিক মুক্তির কথা

নিজস্ব প্রতিবেদক:পারভেজ আহমেদ

 নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া হাই স্কুল মাঠ প্রাঙ্গণে  হাজী শাহ মোঃ সোহাগ রনির উদ্যোগে ২৫০০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।
শনিবার ৩০ এপ্রিল ২০২২ ইং সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের স্কুল মাঠে ছাত্রলীগ ও যুবলীগের অর্ধশত স্বেচ্ছাসেবীর মাধ্যমে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মানবতার ফেরিওয়ালা খ্যাত হাজী শাহ মোঃ সোহাগ রনি নিজ হাতে ঈদ সামগ্রী ও নগদ টাকা তুলে দেন নিম্ম আয়ের মানুষের হাতে।
এসময় হাজী শাহ মোঃ সোহাগ রনি বলেন, ধনী গরীব সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য আমার ইউনিয়নের মানুষের জন্য প্রতি ঈদের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে ২৫০০ টি পরিবারের মাঝে ঈদ উপহার ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।
আগামীতেও  অন্যান্য এলাকায় এই কার্যক্রম বৃদ্ধির পরিকল্পনা রয়েছে। এছাড়া তিনি মোগরাপাড়া ইউনিয়নবাসী এবং সোনারগাঁওসহ সারা বাংলাদেশের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।
ঈদ উপহার সামগ্রীর মধ্যে নগদ টাকাসহ পোলাও চাল, ডাল, তেল, আলু,পিয়াজ, চিনি, দুধসহ উন্নত মানের সেমাই ছিল।
এসময় উপস্থিত ছিলেন, হাজী শাহ মোঃ সোহাগ রনির শ্রদ্ধেয় পিতা মোগরাপাড়া ইউনিয়নের সাবেক মেম্বার বীর মুক্তিযোদ্ধা শাহ জামাল তোতা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এলাকার জনসাধারণ।



আমাদের ফেইসবুজ পেইজ