May 18, 2024, 9:42 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

২১সে আগস্ট গ্রেনেড হামলায় সেদিনই মরে যেতে পারতাম-এ,এইচ,এম মাসুদ দুলাল

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ 

 

শেখ রাসেল শিশু কিশোর পরিষদের উদ্যোগে ২১ আগষ্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের ফতেপুর-দরিকান্দী মাদ্রাসা মাঠে ২১শে আগস্ট ও ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে এই মিলাদ,দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আওয়ামী লীগ নেতা বজলুর রহমানের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির আসন গ্রহন করেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য,২১শে আগষ্ট গ্রেনেড হামলায় মারাত্মক ভাবে আহত,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সোনারগাঁ আওয়ামী লীগের অত্যন্ত পরিছন্ন ব্যক্তি এ এইচ এম মাসুদ দুলাল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক আসাদুজ্জামান নূর।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ২০০৪ সালে ২১ আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউতে তারেক জিয়ার নির্দেশে যে গ্রেনেড হামলা পরিচালিত হয়,অসংখ্য নেতাকর্মীদের মতো সেদিনই মরে যেতে পারতাম।

সেইদিনের কথা মনে হলে এখনো আৎকে উঠি। জাতীর ভাগ্য সুপ্রসন্ন ছিলো বলেই গনতন্ত্রের মানসকন্যা স্মার্ট বাংলাদেশ গড়ার রূপকার জনক কন্যা শেখ হাসিনা বেঁচে ফিরেছিলেন সেদিন।  আর বাংলার ভাগ্যাকাশ থেকে বদ কালো ছায়া দূর হতে থাকে,উদিত হয় নতুন সূর্য।

আওয়ামী লীগের বিরুদ্ধে অতীতে বহু ষড়যন্ত্র হয়েছে,১৫ আগষ্টে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়েছে জাতির-জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের। কিন্তু আওয়ামী লীগের অগ্রযাত্রা থামানো যায়নি। ষড়যন্ত্র চলছে,আমাদেরকে সতর্ক থাকতে হবে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে অগ্রযাত্রা তা চলমান রাখতে মুজিবের আদর্শে বলীয়ান হয়ে আমাদেরকে এগিয়ে যেতে হবে। এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী সহ মাদ্রাসার দুই শতাধিক ছাত্র ও এলাকার মুরুব্বিরা উপস্থিত ছিলেন। ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে  স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,স্বপরিবারে হত্যা ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page