শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

হাজী সোহাগ রনির উদ্যোগে মোগরাপাড়া ইউনিয়নে ২৪০০ পরিবার কে ঈদ উপহার সামগ্রী বিতরণ।

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের অসহায় ও সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা মোগরাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী  শাহ মো: সোহাগ রনির ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

মঙ্গলবার (১১ মে) সকাল ৮ টায় উপজেলার মোগরাপাড়া এইচ জিজিএস স্মৃতি বিদ্যায়তন মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে টোকেনের মাধ্যমে ৯টি ওয়ার্ডের ২ হাজার ৪ শত পরিবারের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ১ কেজি দেশী পোলাও চাল, হাফ লিটার সয়াবিন তেল, এক কৌটা কনডেন্স মিল্ক, দুই ধরনের সেমাই, ১ কেজি চিনি।

সুলতান কন্সট্রাকশনের স্বত্তাধিকারী শাহ মো সোহাগ রনি জানান, আমি আসন্ন ইউপি নির্বাচনে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী। এই দূর্যোগপূর্ণ মুহুর্তে আমি আমার পরিবারের পক্ষ থেকে এই ইউনিয়নের সাধারণ খেটে খাওয়া মানুষের কথা ভেবে তাদের জন্য ঈদ সামগ্রী উপহার বিতরণ করছি। আগামীতে এই ইউনিয়নের মানুষের জন্য আরো বেশি কিছু করতে চাই।

তিনি আরো জানান, আমি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায় আমার বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র হচ্ছে তবে যতই ষড়যন্ত্র হোক আল্লাহ সহায় থাকলে আমি সারাজীবন এসব সাধারণ মানুষের খেদমত করে যেতে চাই। এই ইউনিয়নের যতই দূর্ভোগ আছে তা আমি দূর করতে ইউনিয়নের মানুষের কাছে একটি সুযোগ চাই।

সবার সুস্বাস্থ্য কামনা করছি মাক্স পরিধান করুন

এসময় উপস্থিত ছিলেন, সোহাগ রনির পিতা শাহ মো তোতা মিয়া, বিশিষ্ট শিল্পপতি আলহাজ শাহ নেওয়াজ ময়না, বীরমুক্তিযোদ্ধা শাহ আলম, মোগরাপাড়া ৭নং ইউপি মেম্বার আবু তাহের প্রমুখ।



আমাদের ফেইসবুজ পেইজ