June 17, 2024, 1:10 pm
Headline :
সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না।

হাজী সোহাগ রনির উদ্যোগে মোগরাপাড়া ইউনিয়নে ২৪০০ পরিবার কে ঈদ উপহার সামগ্রী বিতরণ।

শেয়ার করুন

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের অসহায় ও সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা মোগরাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী  শাহ মো: সোহাগ রনির ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

মঙ্গলবার (১১ মে) সকাল ৮ টায় উপজেলার মোগরাপাড়া এইচ জিজিএস স্মৃতি বিদ্যায়তন মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে টোকেনের মাধ্যমে ৯টি ওয়ার্ডের ২ হাজার ৪ শত পরিবারের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ১ কেজি দেশী পোলাও চাল, হাফ লিটার সয়াবিন তেল, এক কৌটা কনডেন্স মিল্ক, দুই ধরনের সেমাই, ১ কেজি চিনি।

সুলতান কন্সট্রাকশনের স্বত্তাধিকারী শাহ মো সোহাগ রনি জানান, আমি আসন্ন ইউপি নির্বাচনে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী। এই দূর্যোগপূর্ণ মুহুর্তে আমি আমার পরিবারের পক্ষ থেকে এই ইউনিয়নের সাধারণ খেটে খাওয়া মানুষের কথা ভেবে তাদের জন্য ঈদ সামগ্রী উপহার বিতরণ করছি। আগামীতে এই ইউনিয়নের মানুষের জন্য আরো বেশি কিছু করতে চাই।

তিনি আরো জানান, আমি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায় আমার বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র হচ্ছে তবে যতই ষড়যন্ত্র হোক আল্লাহ সহায় থাকলে আমি সারাজীবন এসব সাধারণ মানুষের খেদমত করে যেতে চাই। এই ইউনিয়নের যতই দূর্ভোগ আছে তা আমি দূর করতে ইউনিয়নের মানুষের কাছে একটি সুযোগ চাই।

সবার সুস্বাস্থ্য কামনা করছি মাক্স পরিধান করুন

এসময় উপস্থিত ছিলেন, সোহাগ রনির পিতা শাহ মো তোতা মিয়া, বিশিষ্ট শিল্পপতি আলহাজ শাহ নেওয়াজ ময়না, বীরমুক্তিযোদ্ধা শাহ আলম, মোগরাপাড়া ৭নং ইউপি মেম্বার আবু তাহের প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page