বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

স্মার্টফোন আর একটি হোন্ডা তিনটি গুন্ডা চলাচল করা যাবেনা এই স্লোগানে এস পি

নিজস্ব প্রতিনিধিঃ

থানায় পুলিশি সেবা পেতে আসা কেউ হয়রানির শিকার হয় না…ওসি সোনারগাঁও

“শৃঙ্খলা নিরাপত্তা প্রগতি” এই স্লোগান কে ধারণ করে, মাদক, কিশোর গ্যাং, সন্ত্রাস, চাঁদাবাজি, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং বিরোধী ওপেন হাউস ডে ও মতবিনিময় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা চত্বরে এই ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়।

ওপেন হাউজ-ডে’ তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম-বার।
বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-গ) মাহিন ফরাজী। এবং অতিরিক্ত পুলিশ সুপার প্রবেশনার মোঃ শামিম হোসেন ।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ওপেন হাউজ-ডে’তে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, বিট পুলিশিং এর  সাধারণ মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়া সম্ভব। সেবা নিতে জনগণকে পুলিশের কাছে যেতে হবে না। পুলিশই জনগণের কাছে যাবে সেবা নিয়ে। এ ধারণা নিয়েই আমরা বিট পুলিশিং সম্প্রসারণের কাজ শুরু করেছি। বিট পুলিশিং এর মাধ্যমে জঙ্গি তৎপরতা, সন্ত্রাসী কার্যক্রম, মাদক ব্যবসা, নারী ও শিশুদের প্রতি সহিংসতা, ইভটিজিং ও বাল্য বিয়ের মতো কাজগুলো অনেকাংশে প্রতিরোধ করা সম্ভব হয়েছে। এতে ওইসব এলাকায় পুলিশ সাধারণ মানুষের কাছে প্রশংসিত হয়েছে।
যেকোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

সোনারগাঁও থানার (ওসি তদন্ত) খন্দকার তবিদ রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত “ওপেন হাউজ-ডে’র সভাপতির বক্তব্যে অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম উপস্থিতদের উদ্দেশ্যে বলেন, বর্তমানে থানায় জিডি মামলা সহ থানা সংশ্লিষ্ট যেকোন সেবা পেতে কোনো টাকা পয়সা লাগে না। কোনো মানুষকে পুলিশ হয়রানি করে না, কোনো মিথ্যা মামলা হচ্ছে না, জিডি করতে কোনো টাকা লাগছে না। কোনো রাজনৈতিক দল পুলিশকে প্রভাবিত করতে পারছে না। তিনি বলেন, মাদকাসক্তি ব্যক্তি নিজের সাথে পরিবার ও সমাজকে ধ্বংস করছে। এই মাদকের ফলে আমাদের ভবিষ্যত তরুণ প্রজন্ম ধ্বংস হলে দেশের উন্নয়নের কিছুই থাকবে না। মাদক, চাঁদাবাজ, সন্ত্রাস, ভূমিদস্যু ও জঙ্গিবাদ সম্পর্কে আমাদের তথ্য দিন,আমরা আপনাদের পাশে আছে।

ওপেন হাউজ-ডে শেষে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম থানা ভবনের পিছনে নবনির্মিত পুলিশ ব্যারাক উদ্ধোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গণি, তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আহসান উল্লাহ, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরাসহ স্থানীয় গণ্যমান্য কর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।



আমাদের ফেইসবুজ পেইজ