July 27, 2024, 3:10 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

স্বর্ণালীর সিদ্ধিরগঞ্জ কদমতলী ৭নং ওয়ার্ড এলাকায় রাতে ঈদ সামগ্রী বিতরণ

শেয়ার করুন

  মুক্তির কথা নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ

গরীব দুস্থ অসহায় মানুষের মাঝে স্বর্ণালী আক্তার ঈদ উপহার বিতরণ করেন। নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ কদমতলী ৭নং ওয়ার্ড এলাকায় রাত এগারোটার সময় ৩০পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম,সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সম্মানিত সভাপতি স্বর্ণালী আক্তার, যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ মনির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

স্বর্ণালী আক্তার বলেন আল্লাহর রহমতে যতদিন বেঁচে আছে মানুষের পাশে থাকব এবং আল্লাহ যেন তৌফিক দান করেন সব সময় যেন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসতে পারি এবং ভাল কাজে সবসময় এলাকাবাসীর পাশে রয়েছে এবং থাকব আগামীতে আল্লাহ যেন সবাইকে সুস্থ রাখেন এবং সবাই যেন মিলেমিশে ঈদ উদযাপন করেন মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জানাই এই মহামারী করুনাতে সবাইকে সুস্থ এবং হেফাজতের রেখেছেন এবং সবাই যার যার বাড়িতে নিরাপত্তা বজায় ঈদ উদযাপন করবেন এবং মাক্স ব্যবহার করবেন অপ্রোজনীয় কাজে বাড়ির বাহির হবেন না।

সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান করি এই মহামারী করুনাতে এবং পবিত্র ঈদুল ফিতর উদযাপনে গরীব অসহায় মানুষের পাশে কোন সহযোগিতার হাত বাড়িয়ে সবাই এগিয়ে আসুন এই সমাজে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান যে যার অবস্থান থেকে যতটুকু পারেন সহযোগিতার হাত বাড়িয়ে মানুষের পাশে থাকবেন এই কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page