বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

স্বর্ণালীর সিদ্ধিরগঞ্জ কদমতলী ৭নং ওয়ার্ড এলাকায় রাতে ঈদ সামগ্রী বিতরণ

  মুক্তির কথা নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ

গরীব দুস্থ অসহায় মানুষের মাঝে স্বর্ণালী আক্তার ঈদ উপহার বিতরণ করেন। নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ কদমতলী ৭নং ওয়ার্ড এলাকায় রাত এগারোটার সময় ৩০পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম,সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সম্মানিত সভাপতি স্বর্ণালী আক্তার, যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ মনির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

স্বর্ণালী আক্তার বলেন আল্লাহর রহমতে যতদিন বেঁচে আছে মানুষের পাশে থাকব এবং আল্লাহ যেন তৌফিক দান করেন সব সময় যেন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসতে পারি এবং ভাল কাজে সবসময় এলাকাবাসীর পাশে রয়েছে এবং থাকব আগামীতে আল্লাহ যেন সবাইকে সুস্থ রাখেন এবং সবাই যেন মিলেমিশে ঈদ উদযাপন করেন মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জানাই এই মহামারী করুনাতে সবাইকে সুস্থ এবং হেফাজতের রেখেছেন এবং সবাই যার যার বাড়িতে নিরাপত্তা বজায় ঈদ উদযাপন করবেন এবং মাক্স ব্যবহার করবেন অপ্রোজনীয় কাজে বাড়ির বাহির হবেন না।

সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান করি এই মহামারী করুনাতে এবং পবিত্র ঈদুল ফিতর উদযাপনে গরীব অসহায় মানুষের পাশে কোন সহযোগিতার হাত বাড়িয়ে সবাই এগিয়ে আসুন এই সমাজে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান যে যার অবস্থান থেকে যতটুকু পারেন সহযোগিতার হাত বাড়িয়ে মানুষের পাশে থাকবেন এই কামনা করি।



আমাদের ফেইসবুজ পেইজ