বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মী আয়োজিত আলোচনা সভা

নিজস্ব :প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মী আয়োজিত আলোচনা সভায়।

৪র্থ ধাপেও নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি। স্থানীয়রা আশা দেখছেন হয়তো পরবর্তী ধাপে এখানে নির্বাচন হতে পারে। সীমানা সংক্রান্ত বিষয়ে মামলা থাকায় কি নির্বাচনের তফসিল এখনও ঘোষণা করা হচ্ছে এমন একটি বিষয়ে জেলা প্রশাসন বরাবর লিখিত চিঠি দিয়েছে পৌরসভা। তবে নির্বাচনী মাঠ ছাড়ছেনা আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রত্যাশি সম্ভাব্য মেয়র প্রার্থীরা।

গত দুই মাস যাবত সোনারগাঁও পৌরসভা নির্বাচন নিয়ে বেশ জোরালো আলোচনা চলছিল। একইভাবে লড়াই পাল্টা লড়াইয়ের হুংকার ও গর্জনও দেখা গেছে আওয়ামীলীগ ও স্থানীয় নাগরিক কমিটির নেতাদের মাঝে। পৌরসভার প্রতিটি ওয়ার্ডে আওয়ামীলীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম কর্মীসভা করেছেন। তারা আভাশ দিয়েছেন আগামী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ ঐক্যবদ্ধভাবেই নির্বাচনে নৌকার পক্ষে মাঠে থাকবে।

আওয়ামীলীগের আলোচিত এই দুই নেতার এমন জোরালো ভুমিকায় আশা দেখছেন সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীক প্রত্যাশিরা। কর্মীসভাগুলোতে মনোনয়ন প্রত্যাশি মেয়র প্রার্থীদের রাখা না হলেও আওয়ামীলীগের দলীয় ও রাষ্ট্রীয় কর্মসূচিগুলোতে মেয়র প্রার্থীরা অংশগ্রহণ করছেন। নির্বাচনে মেয়র প্রার্থীদের বেশ কদরও পাচ্ছেন কায়সার হাসনাত ও কালাম। নৌকা প্রতীক প্রত্যাশিরা মনে করছেন নৌকা প্রতীক পেলে কায়সার ও কালামের সমর্থন থাকলেও নির্বাচনে লড়াই করা হবে বেশ শক্তি নিয়ে। যে কারনে প্রার্থীরা কায়সার ও কালামের আশপাশেই থাকছেন এক সাথে।

তেমনটাই দেখা গেল ১০ জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ আওয়ামীলীগের উদ্যোগে জনসভায় কায়সার হাসনাত বক্তব্য রাখার সময়। কায়সার হাসনাত বক্তব্য রাখার সময় তার চারপাশেই দাঁড়িয়েছিলেন নৌকা প্রতীক প্রত্যাশি মেয়র প্রার্থী গাজী মজিবুর রহমান, ছগীর আহাম্মেদ, অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী ও নাসরিন সুলতানা ঝরা। কায়সার হাসনাতও মঞ্চে চার হেভিওয়েট মনোনয়ন প্রত্যাশিদের পাশে রেখেই বক্তব্য রেখেছেন। বিষয়টি নৌকা প্রত্যাশিদের মাঝেও ঐক্যের দৃষ্টান্ত বলে মনে করছেন নেতাকর্মীরা।

রবিবার বিকেলে উপজেলার উদ্ধবগঞ্জ এলাকার রূপায়ন মাঠে এ জনসভার আয়োজন করা হয়েছে। উপজেলার বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, সোনারগাঁ পৌর মেয়র প্রার্থী ও উপজেলা যু্বলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, ঢাকা কলেজের সাবেক সভাপতি ও মেয়র প্রার্থী ছগীর আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী, কেন্দ্রীয় আওয়ামী যুব মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁও পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: তৈয়ব আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, সোনারগাঁও যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সহ-সভাপতি মাসুম চৌধুরী, আরমান হোসেন মেরাজ, সাংগঠনিক সম্পাদক মো: কামাল হোসেন, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ররিন আব্দুল কাদির জয় চেয়ারম্যান পদপ্রার্থী শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ, যুবলীগ নেতা হারুন জয় প্রমুখ ।



আমাদের ফেইসবুজ পেইজ