শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁ ও ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি মোয়াজ্জেম হোসেন জুয়েলের কেক কেটে জন্মদিন পালিত।

 দৈনিক মুক্তির কথা

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

রবিবার (১ জানুয়ারি) সোনারগাঁ ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি ও সোশ্যাল ইসলামী ব্যাংক মাধবদী শাখার ম্যানেজার মোয়াজ্জেম হোসেন জুয়েলের জম্মদিন পালন করা হয়েছে।
জাঁকজমক পূর্ণ বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে সোনারগাঁওয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয়।
,নারায়ণগঞ্জ-সোনারগাঁ ও দেশবাসীর কাছে তার চলমান জীবনে সুখশান্তি, সমৃদ্ধির জন্য দোয়া চেয়েছেন। এছাড়া ব্যাংকার ও তরুণ সমাজ সেবক হিসেবে নিজেকে একজন ক্ষুদ্রতম দেশের সেবক হিসেবে কাজ করে যাচ্ছেন । এবং বলেন বর্তমান সময়ে ব্যাংকিং পেশায় একটি গুরুত্বপূর্ণ পেশা,এই পেশায় চাকরির পাশাপাশি অন্যায়ের বিরুদ্ধে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় সমাজ পরিবর্তনের জন্য বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছেন তিনি একটি সামাজিক সংগঠন সমননা প্লাট ফর্মের উদ্যোক্তা হিসেবে কাজ করে যাচ্ছেন, তিনি অসহায় বঞ্চিত মানুষের অধিকার আদায়ে সামনে থেকে লড়াইয়ে তৎপর। এবং দেশ ও দশের সেবায় নিজেকে বিলিয়ে দেবার অঙ্গীকার ব্যাক্ত করেন।

মোয়াজ্জেম হোসেন জুয়েল সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন।সে সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের রামগোবিন্দের গাঁও গ্রামের ঐ এলাকায় স্থায়ী ভাবে বসবাস করছেন।
সে বর্তমানে সোশ্যাল ইসলামী ব্যাংকের মাধবদী শাখার ম্যানেজার হিসেবে কাজ করে যাচ্ছে,
এবং সোনারগাঁও ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন।
তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ৮৮ ব্যাচের বন্ধুবান্ধব।

 

 



আমাদের ফেইসবুজ পেইজ