বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

দুর্ধর্ষ চুরি সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া হরিদাস গৌর গোবিন্দ শ্যামসুন্দর স্মৃতি সরকারি বিদ্যায়তনে।

দৈনিক মুক্তির কথা

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া হরিদাস গৌর গোবিন্দ শ্যামসুন্দর স্মৃতি সরকারি বিদ্যায়তন নামে একটি শিক্ষা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
এ ঘটনায় শিক্ষা প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ হুমায়ন কবির বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, স্কুল ছুটি হওয়ার পর প্রতিদিনের ন্যায় ১ জানুয়ারী বিকাল সাড়ে চারটায় বিদ্যালয় তালাবদ্ধ করে বাসায় চলে যায়। পরদিন সোমবার (২ জানুয়ারী) সকাল সাড়ে আটটার সময় গিয়ে দেখতে পায় স্কুল ভবনের মূল ফটক ও অফিস কক্ষের তালা ভাঙা। চোরেরা কক্ষে প্রবেশ করে স্কুলের সাতটি স্টিলের আলমারির তালা ভাঙ্গিয়া আলমারির ভিতর থাকা স্কুলের ৪ লাখ ৩৮ হাজার ২ শত ১৬ টাকা চুরি করে নিয়ে যায়।
ধারনা করা হচ্ছে চোরেরা ১ জানুয়ারী বিকাল সাড়ে চারটা থেকে ২ জানুয়ারী সকাল সাড়ে আটটার মধ্যে যেকোনো সময় এই চুরির ঘটনায় ঘটিয়েছে। এসময় চোরেরা অফিস কক্ষের সমস্ত আসবাবপত্র তছনছ করে। এ ঘটনায় সোমবার (২ জানুয়ারী) মোগরাপাড়া হরিদাস গৌর গোবিন্দ শ্যামসুন্দর স্মৃতি সরকারি বিদ্যায়তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ হুমায়ন কবির বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।



আমাদের ফেইসবুজ পেইজ