বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে স্কুল-কলেজের পাশে বখাটে পেলেই গ্রেফতার পুলিশের কঠোর সর্তক বার্তা।

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ, সোনারগাঁ

নারায়ণগঞ্জ (সোনারগাঁ) প্রতিনিধি নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে থানা পুলিশের কঠোর সতর্কবার্তা স্কুল-কলেজের পাশে বখাটে পেলেই গ্রেফতার।অপরাধমূলক কর্মকাণ্ড রোধে ও গণসচেতনতার লক্ষ্যে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন সোনারগাঁ থানা পুলিশ।

গতকাল বুধবার (১১ জানুয়ারি ) সোনারগাঁ থানা ফেইসবুক পেইজে একটি সর্তকমূলক বার্তা দেখা গেছে।

পুলিশের পক্ষ থেকে সর্তক বার্তায় লেখা রয়েছে- স্কুল-কলেজ ও মাদরাসা চলাকালীন সময়ে বা ছুটি হওয়ার সময়ে যেকোনো স্কুলের পাশে ও পাশের দোকানে আড্ডা দেয়া এবং অহেতুক ঘোরাফেরা সম্পূর্ণ নিষেধ। ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার জন্য আজ থেকে যদি কোনো স্কুল-কলেজ বা মাদরাসার সামনে বখাটে ছেলে পাওয়া যায় তাহলে তাদেরকে গ্রেফতার করে আইনত ব্যবস্থা নেয়া হবে।

পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানান উপজেলার সচেতন মহল। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে পুলিশ তৎপর হলে বখাটেরা আর মেয়েদের ইভটিজিং করার সাহস পাবেনা। পুলিশের সতর্কতামূলক উদ্যোগ সময় উপযোগী। এতে করে বখাটের উৎপাত কমে আসবে। সোনারগাঁ থানা পুলিশকে ধন্যবাদ জানান শিক্ষার্থীরা।

সতর্কতামূলক বার্তার ব্যাপারে সোনারগাঁ থানার (ওসি) তদন্ত আহসান উল্লাহ বলেন,বখাটেদের অপরামূলক কর্মকাণ্ডরোধে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি আরও জানান, প্রয়োজনে উপজেলার প্রতিটি স্কুলে সতর্কতামূলক ক্যাম্পেইন করা হবে। এছাড়া বখাটেদের বিরুদ্ধে কেউ অভিযোগ করলে তাদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।



আমাদের ফেইসবুজ পেইজ