May 18, 2024, 10:00 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

সোনারগাঁয়ে স্কুল-কলেজের পাশে বখাটে পেলেই গ্রেফতার পুলিশের কঠোর সর্তক বার্তা।

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ, সোনারগাঁ

নারায়ণগঞ্জ (সোনারগাঁ) প্রতিনিধি নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে থানা পুলিশের কঠোর সতর্কবার্তা স্কুল-কলেজের পাশে বখাটে পেলেই গ্রেফতার।অপরাধমূলক কর্মকাণ্ড রোধে ও গণসচেতনতার লক্ষ্যে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন সোনারগাঁ থানা পুলিশ।

গতকাল বুধবার (১১ জানুয়ারি ) সোনারগাঁ থানা ফেইসবুক পেইজে একটি সর্তকমূলক বার্তা দেখা গেছে।

পুলিশের পক্ষ থেকে সর্তক বার্তায় লেখা রয়েছে- স্কুল-কলেজ ও মাদরাসা চলাকালীন সময়ে বা ছুটি হওয়ার সময়ে যেকোনো স্কুলের পাশে ও পাশের দোকানে আড্ডা দেয়া এবং অহেতুক ঘোরাফেরা সম্পূর্ণ নিষেধ। ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার জন্য আজ থেকে যদি কোনো স্কুল-কলেজ বা মাদরাসার সামনে বখাটে ছেলে পাওয়া যায় তাহলে তাদেরকে গ্রেফতার করে আইনত ব্যবস্থা নেয়া হবে।

পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানান উপজেলার সচেতন মহল। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে পুলিশ তৎপর হলে বখাটেরা আর মেয়েদের ইভটিজিং করার সাহস পাবেনা। পুলিশের সতর্কতামূলক উদ্যোগ সময় উপযোগী। এতে করে বখাটের উৎপাত কমে আসবে। সোনারগাঁ থানা পুলিশকে ধন্যবাদ জানান শিক্ষার্থীরা।

সতর্কতামূলক বার্তার ব্যাপারে সোনারগাঁ থানার (ওসি) তদন্ত আহসান উল্লাহ বলেন,বখাটেদের অপরামূলক কর্মকাণ্ডরোধে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি আরও জানান, প্রয়োজনে উপজেলার প্রতিটি স্কুলে সতর্কতামূলক ক্যাম্পেইন করা হবে। এছাড়া বখাটেদের বিরুদ্ধে কেউ অভিযোগ করলে তাদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page