July 27, 2024, 7:24 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁয়ে স্কুল-কলেজের পাশে বখাটে পেলেই গ্রেফতার পুলিশের কঠোর সর্তক বার্তা।

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ, সোনারগাঁ

নারায়ণগঞ্জ (সোনারগাঁ) প্রতিনিধি নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে থানা পুলিশের কঠোর সতর্কবার্তা স্কুল-কলেজের পাশে বখাটে পেলেই গ্রেফতার।অপরাধমূলক কর্মকাণ্ড রোধে ও গণসচেতনতার লক্ষ্যে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন সোনারগাঁ থানা পুলিশ।

গতকাল বুধবার (১১ জানুয়ারি ) সোনারগাঁ থানা ফেইসবুক পেইজে একটি সর্তকমূলক বার্তা দেখা গেছে।

পুলিশের পক্ষ থেকে সর্তক বার্তায় লেখা রয়েছে- স্কুল-কলেজ ও মাদরাসা চলাকালীন সময়ে বা ছুটি হওয়ার সময়ে যেকোনো স্কুলের পাশে ও পাশের দোকানে আড্ডা দেয়া এবং অহেতুক ঘোরাফেরা সম্পূর্ণ নিষেধ। ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার জন্য আজ থেকে যদি কোনো স্কুল-কলেজ বা মাদরাসার সামনে বখাটে ছেলে পাওয়া যায় তাহলে তাদেরকে গ্রেফতার করে আইনত ব্যবস্থা নেয়া হবে।

পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানান উপজেলার সচেতন মহল। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে পুলিশ তৎপর হলে বখাটেরা আর মেয়েদের ইভটিজিং করার সাহস পাবেনা। পুলিশের সতর্কতামূলক উদ্যোগ সময় উপযোগী। এতে করে বখাটের উৎপাত কমে আসবে। সোনারগাঁ থানা পুলিশকে ধন্যবাদ জানান শিক্ষার্থীরা।

সতর্কতামূলক বার্তার ব্যাপারে সোনারগাঁ থানার (ওসি) তদন্ত আহসান উল্লাহ বলেন,বখাটেদের অপরামূলক কর্মকাণ্ডরোধে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি আরও জানান, প্রয়োজনে উপজেলার প্রতিটি স্কুলে সতর্কতামূলক ক্যাম্পেইন করা হবে। এছাড়া বখাটেদের বিরুদ্ধে কেউ অভিযোগ করলে তাদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page