June 17, 2024, 1:18 pm
Headline :
সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না।

সোনারগাঁয়ে হাজী সোহাগ রনি’ র উদ্যোগে ৫ শত পরিবারের মাঝে কম্বল বিতরন

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ,

সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নে ৫ শত শীতার্তদের পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাজী শাহ মোঃ সোহাগ রনি। কম্বল বিতরন উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।(৭ জানুয়ারি) শনিবার বিকেলে মোগড়াপাড়া সোহাগ রনি এর বাড়িতে বিতরণ করা হয়।

কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, বিশেষ অতিথি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ জসিমউদ্দীন, ফতুল্লা থান আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন, সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃশাহআলম রুপন, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় মোঃ সোহাগ রনি বলেন, জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে শেখ হাসিনার নির্দেশে সাধারণ জনগণের পাশে থেকে মোগরাপাড়া ইউনিয়ন বাসীর মধ্যে ৫শতাধিক কস্বল বিতরন করছি। তিনি বলেন, আমার মতো যারা আওয়ামীলীগের কর্মী রয়েছেন তাদের প্রত্যেকের উচিত এই হাড়কাপানো শীতে প্রতিটি অসহায় মানুষের পাশে থেকে তাদের সাহায্য সহযোগীতা করা, এবং বঙ্গবন্ধুর স্বপ্নের  সোনার বাংলা গড়ার প্রচেষ্টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবাই মিলেমিশে বাংলাদেশকে সুন্দর স্বচ্ছ দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার প্রচেষ্টা করতে হবে তাই হাতে হাত রেখে পরস্পরিক সহযোগিতায় সোনার বাংলাদেশের গড়ার শপথ নিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page