বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর।

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট, সদর আলী বেপারী মাছের আড়ৎসহ অন্যান্য বাজার কমিটির সদস্যবৃন্দ ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

সড়ক ও জনপথ এর ভুল পরিকল্পনায় এর সুফল নিয়ে সন্দিহান এলাকাবাসীর। ওভারব্রীজটি নির্মানে দ্বিমুখী সিড়ির পরিবর্তে একমুখী করায় জনদূর্ভোগ বাড়ার আশংকা করছে পথচারীরা।

বৃহস্পতিবার (১৯ই) জানুয়ারি সকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্রগ্রাম সহাসড়কে ফুটওভার ব্রীজে একমূখী সিড়ি দেয়ার প্রতিবাদে শতশত ব্যবসায়ী ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেয়। তারা ফুট-ওভার ব্রীজের দ্বিমুখী সিড়ির দাবী জানিয়ে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, এখানে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। একমুখী সিড়ি দেয়ার কারনে মানুষের পথ চলাচলে যেমন ভোগান্তি হবে তেমনি অন্যান্য বাজারের বিপরীতে অপর পাশে বাজারের বেচাকেনায়ও ব্যাঘাত ঘটবে বলে জানান এলাকাবাসী।

এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের নারায়ণগঞ্জ শিমরাইল উপ-বিভাগীয় প্রকৌশলী আবুল হোসেন বলেন, পরিকল্পনায় একমুখি সিড়ি থাকায় এভাবেই কাজ শুরু করা হয়েছে তবে প্রয়োজনে বাড়ানো যাবে।



আমাদের ফেইসবুজ পেইজ