July 27, 2024, 3:51 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর।

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট, সদর আলী বেপারী মাছের আড়ৎসহ অন্যান্য বাজার কমিটির সদস্যবৃন্দ ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

সড়ক ও জনপথ এর ভুল পরিকল্পনায় এর সুফল নিয়ে সন্দিহান এলাকাবাসীর। ওভারব্রীজটি নির্মানে দ্বিমুখী সিড়ির পরিবর্তে একমুখী করায় জনদূর্ভোগ বাড়ার আশংকা করছে পথচারীরা।

বৃহস্পতিবার (১৯ই) জানুয়ারি সকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্রগ্রাম সহাসড়কে ফুটওভার ব্রীজে একমূখী সিড়ি দেয়ার প্রতিবাদে শতশত ব্যবসায়ী ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেয়। তারা ফুট-ওভার ব্রীজের দ্বিমুখী সিড়ির দাবী জানিয়ে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, এখানে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। একমুখী সিড়ি দেয়ার কারনে মানুষের পথ চলাচলে যেমন ভোগান্তি হবে তেমনি অন্যান্য বাজারের বিপরীতে অপর পাশে বাজারের বেচাকেনায়ও ব্যাঘাত ঘটবে বলে জানান এলাকাবাসী।

এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের নারায়ণগঞ্জ শিমরাইল উপ-বিভাগীয় প্রকৌশলী আবুল হোসেন বলেন, পরিকল্পনায় একমুখি সিড়ি থাকায় এভাবেই কাজ শুরু করা হয়েছে তবে প্রয়োজনে বাড়ানো যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page