বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন।

মুক্তির কথা ২৪ টিভি

 

নিজস্ব প্রতিনিধি: পারভেজ আহমেদ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধন করেন,পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
বুধবার (০৬ এপ্রিল) সকালে পিরোজপুর ইউনিয়নের হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ১,২,৩ নং ওয়ার্ডের টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়।
সরকারি সংস্থা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর বিক্রয় কেন্দ্র থেকে ফ্যামেলি কার্ডের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে ৪৬০ টাকা মূল্যের প্যাকেজ,প্রতি লিটার সয়াবিন ১১০, প্রতি কেজি চিনি ৫৫,মসুর ডাল ৬৫ টাকা হারে প্রতি প্যাকেটে দুই লিটার ভোজ্যতেল,দুই কেজি চিনি ও দুই কেজি মসুর ডাল ২৩৫ জন পরিবারের মধ্য বিক্রি করা হয়।
পিরোজপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মজিবুর রহমান,খোরশেদ আলম ফরাজি,জাহাঙ্গীর ও আওয়ামী লীগ নেতা আঃ সালাম,দেলোয়ার,বাবুল ভুইয়া সহ ইউনিয়ন পরিষদের সকল সাধারণ সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



আমাদের ফেইসবুজ পেইজ