বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়।

 

নিজস্ব সংবাদদাতা: ফারুকুল ইসলাম 

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের শান্তিনগর দারুন নাজাত মাদ্রাসার উদ্যোগে মাদ্রাসার হিফজ সমাপনকারী ছাত্রদের মধ্যে পাগড়ী বিতরণ মেধাবী গরিব ছাত্রদের মাঝে কুরআন মজিদ দেওয়া হয়। দারুন নাজাত মাদ্রাসা মিলনায়তনে দোয়া মাহফিলের অনুষ্ঠানে হাফেজদের পাগড়ী পড়িয়ে দেন অতিথিরা।

এ সময় বিদায়ী ৮ জন ছাত্রেকে পাগড়ী ও ৭০ জন গরিব মেধাবী ছাত্র-কে কুরআন মাজিদ দেওয়া হয় এ ছাড়াও ৪২ জন ছাত্রের মাঝে হাদিসের বই বিতরণ করা হয়।

শনিবার (২১জানুয়ারি) দুপুর ১২ টায় শান্তিনগর দারুন নাজাত মাদ্রাসা কর্তৃপক্ষের উদ্যোগে বিদায়ী হাফেজদের পাগড়ী প্রধান গরিব মেধাবী ছাত্রদেরকে কুরআন মাজিদ ও হাদিসের বই
বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জনাব, মোঃ আব্দুল জলিলের সার্বিক তত্ত্বাবধানে, অত্র মাদ্রাসার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ীর ও সমাজ সেবক হাজী আবদুল হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব মোঃ হাজী মোহাব্বত আলী, আনোয়ার হোসেন, এস আই আইয়ুব, ফাইজুল ইসলাম, আলি আহম্মদ বেপারী,মো: হানিফ, মো: জজ মিয়া, মো: নয়ন মিয়া,সহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অত্র মাদ্রাসার প্রধান অধ্যক্ষ মাওলানা নেছার উদদীন সাহেবের পরিচালনায় মিলাদ ও দোয়ার মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলা আবু সালেহ সাহেব।
এসময় সকল মুসলিম উম্মাহর মঙ্গল কামনায় দোয়া করা হয়।



আমাদের ফেইসবুজ পেইজ