May 18, 2024, 9:28 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

সোনারগাঁয়ে চতুর্থ জাতীয় ভোটার দিবস পালিত।

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধি. পারভেজ আহাম্মেদ

আজ ২ মার্চ জাতীয় ভোটার দিবস। দেশে চতুর্থ বারের মতো পালিত হয়েছে এ দিবসটি। এবার দিবসটির প্রতিপাদ্য ‘মুজিব বর্ষের অঙ্গীকার, রক্ষা করবো ভোটাধিকার’ এমন স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যালী ও আলোচনাসভার মধ্য দিয়ে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা চত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারও একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীর সভাপতিত্বে বর্ণাঢ্য র‌্যালী ও এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, প্রাণী সম্পদ কর্মকর্তা উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমান, সমাজ সেবা কর্মকর্তা সাকিবা সুলতানা, যুব উন্নয়ন কর্মকর্তা এন এম ইয়াছিনুল হাবিব তালুকদার সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা জাতীয় ভোটার দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ২০১৮ সালের এপ্রিল মাসে অনুষ্ঠিত মন্ত্রিসভা বৈঠকে ‘গণতন্ত্র, নির্বাচন ও ভোটাধিকার বিষয়ে সচেতনতা তৈরির লক্ষ্যে’ প্রতি বছরের ১ মার্চকে জাতীয় ভোটার দিবস হিসেবে উদযাপন করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ সরকার। এক বছর ভোটার দিবস পালনের পরে এই তারিখ পরিবর্তন করে ২ মার্চ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page