July 27, 2024, 3:46 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁয়ে অসহায় দুঃস্থদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করলেন সাবেক এম পি কায়সার হাসনাত।

শেয়ার করুন

  দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহমেদ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে তিন হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়। প্রতিটি প্যাকেটে ছিলো পোলাও চাল,সয়াবিন তৈল,সেমাই,চিনি,ডাল ও লবন।
শনিবার (৩০এপ্রিল) সকাল থেকে ইউনিয়নের মোগরাপাড়া কাঁচাবাজার,৯ নং ওয়ার্ডের কাফুরদী ও ৭নং ওয়ার্ডের পাঁচপীর দরগাহ স্কুল মাঠে,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও নারায়ণগঞ্জ ৩ (সোনারগাঁ) আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত এর নিজস্ব অর্থায়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য,আরিফ মাসুদ বাবু,উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,ইউপি সদস্য শিপন সরকার,আঃ সামাদ মেম্বার,উপজেলা যুবলীগ নেতা নুরে আলম, রোমান বাদশা,রবিউল,কামরুল প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page