July 27, 2024, 2:58 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, রেস্তোরাঁ ও মিষ্টির কারখানাকে জরিমানা।

শেয়ার করুন

 

 

নিজস্ব প্রতিবেদক:পারভেজ আহম্মেদ,সোনারগাঁ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মিষ্টির দোকান ও রেস্তোরাঁর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।১২ জানুয়ারি রোজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সিকদার ডাইন রেস্তোরাঁ সহ দু’টি মিষ্টির কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস কতৃপক্ষ,এবং জরিমানা ও করা হয়।

তিতাস গ্যাস এর আঞ্চলিক কার্যালয় সোনারগাঁ ও উপজেলা প্রশাসনের নেতৃত্বে যৌথ ভাবে এ অভিযান পরিচালনা করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.ইব্রাহিম জানান,উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় দীর্ঘদিন ধরে বিভিন্ন রেস্তোরাঁ,বেকারি ও মিষ্টি তৈরীর কারখানায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে। এ ঘটনার অবৈধ সংযোগের সত্যতা পেয়ে সাথে-সাথেই গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং সিকদার ডাইন নামে একটি রেস্তোরাঁকে ৩০ হাজার,মিষ্টি তৈরীর কারখানা আদি মিষ্টি ভূবনকে ৫০ হাজার ও রসের হাড়ি মিষ্টির দোকানকে ২০ হাজার টাকা করে মোট একলক্ষ টাকা জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস আঞ্চলিক কার্যালয় সোনারগাঁ এর উপ-মহা ব্যবস্থাপক সুরুজ আলম,মেঘনাঘাট জোনাল অফিসের ব্যবস্থাপক সহ তিতাস গ্যাসের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page