শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, রেস্তোরাঁ ও মিষ্টির কারখানাকে জরিমানা।

 

 

নিজস্ব প্রতিবেদক:পারভেজ আহম্মেদ,সোনারগাঁ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মিষ্টির দোকান ও রেস্তোরাঁর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।১২ জানুয়ারি রোজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সিকদার ডাইন রেস্তোরাঁ সহ দু’টি মিষ্টির কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস কতৃপক্ষ,এবং জরিমানা ও করা হয়।

তিতাস গ্যাস এর আঞ্চলিক কার্যালয় সোনারগাঁ ও উপজেলা প্রশাসনের নেতৃত্বে যৌথ ভাবে এ অভিযান পরিচালনা করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.ইব্রাহিম জানান,উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় দীর্ঘদিন ধরে বিভিন্ন রেস্তোরাঁ,বেকারি ও মিষ্টি তৈরীর কারখানায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে। এ ঘটনার অবৈধ সংযোগের সত্যতা পেয়ে সাথে-সাথেই গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং সিকদার ডাইন নামে একটি রেস্তোরাঁকে ৩০ হাজার,মিষ্টি তৈরীর কারখানা আদি মিষ্টি ভূবনকে ৫০ হাজার ও রসের হাড়ি মিষ্টির দোকানকে ২০ হাজার টাকা করে মোট একলক্ষ টাকা জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস আঞ্চলিক কার্যালয় সোনারগাঁ এর উপ-মহা ব্যবস্থাপক সুরুজ আলম,মেঘনাঘাট জোনাল অফিসের ব্যবস্থাপক সহ তিতাস গ্যাসের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।



আমাদের ফেইসবুজ পেইজ