বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে ১৪০০ ইয়াবা সহ গাড়ি জব্দ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।

              মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নোয়া গাড়ীতে তল্লাশি চালিয়ে প্রায় ৪ লাখ ২০ হাজার টাকা মূল্যের ১ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। এ ঘটনায় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার (২৪ মে) বিকাল সাড়ে চারটার দিকে সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় ঢাকাগামী একটি সাদা রঙের নোয়া গাড়ীতে (ঢাকা মেট্রো-চ, ১১-৪১৮২) অভিযান চালিয়ে এই ইয়াবার চালান উদ্ধার ও গাড়ী জব্দ করে সোনারগাঁও থানার পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ শাহ জালাল(৪০) মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বড় ভাটের চর গ্রামের মৃত মোঃ আলীর ছেলে।

সোনারগাঁও থানা পুলিশের এস আই আলমগীর জানান, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকার এস এস সিএনজি পাম্পের সামনে ঢাকাগামী একটি নোয়া গাড়ীতে তল্লাশি চালিয়ে ১ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মোঃ শাহ্ জালাল নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী জব্দ করা হয়।
পুরো অভিযানটি পরিচালিত হয় সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের নেতৃত্বে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়,উদ্ধারকৃত ইয়াবা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা আষাঢ়ীয়ারচর এলাকার মুরাদ নামের এক ব্যক্তির। সোনারগাঁ থানা পুলিশ বলে কোন মাদক ব্যবসায়ী ছার দেওয়া হবে না



আমাদের ফেইসবুজ পেইজ