July 27, 2024, 6:52 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁয়ে ১৪০০ ইয়াবা সহ গাড়ি জব্দ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।

শেয়ার করুন

              মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নোয়া গাড়ীতে তল্লাশি চালিয়ে প্রায় ৪ লাখ ২০ হাজার টাকা মূল্যের ১ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। এ ঘটনায় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার (২৪ মে) বিকাল সাড়ে চারটার দিকে সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় ঢাকাগামী একটি সাদা রঙের নোয়া গাড়ীতে (ঢাকা মেট্রো-চ, ১১-৪১৮২) অভিযান চালিয়ে এই ইয়াবার চালান উদ্ধার ও গাড়ী জব্দ করে সোনারগাঁও থানার পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ শাহ জালাল(৪০) মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বড় ভাটের চর গ্রামের মৃত মোঃ আলীর ছেলে।

সোনারগাঁও থানা পুলিশের এস আই আলমগীর জানান, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকার এস এস সিএনজি পাম্পের সামনে ঢাকাগামী একটি নোয়া গাড়ীতে তল্লাশি চালিয়ে ১ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মোঃ শাহ্ জালাল নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী জব্দ করা হয়।
পুরো অভিযানটি পরিচালিত হয় সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের নেতৃত্বে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়,উদ্ধারকৃত ইয়াবা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা আষাঢ়ীয়ারচর এলাকার মুরাদ নামের এক ব্যক্তির। সোনারগাঁ থানা পুলিশ বলে কোন মাদক ব্যবসায়ী ছার দেওয়া হবে না


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page