শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে শম্ভুপুরা ইউনিয়নের নৌকার মাঝি হতে চায় সাবেক ছাত্রনেতা বিদ্যুৎ।

            মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা বিশিষ্ট সাংবাদিক একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সোনারগাঁও থানা শাখার সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ।

শেখ এনামূল হক বিদ্যুৎ ইতিমধ্যে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ শুরু করেছেন। জনসাধারণের কাছে গিয়ে তাদের সাথে কুশল বিনিময় করছেন এবং খোঁজ খবর নিচ্ছেন।
স্থানীয় জনগণ ও তার সাথে ভালোমন্দ শেয়ার করছেন আপনজনের মতোই।
৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রনী ভূমিকা পালনকারী রাজপথের সম্মুখ সারির ছাত্রনেতা শেখ এনামূল হক বিদ্যুৎ আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দেয়ার পর ইউনিয়ন ব্যাপি চলছে আনন্দের বন্যা।
উল্লেখ্য যে,শেখ এনামূল হক বিদ্যুৎ আওয়ামী পরিবারের সন্তান। তার বাবা শেখ আব্দুজ জাহের দীর্ঘ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
এরশাদ ও বিএনপি জামায়াত জোট সরকার পতন আন্দোলনে বিভিন্ন সভা সমাবেশ ও মিছিলে শেখ এনামূল হক বিদ্যুৎ ছিলেন সম্মুখসারিতে।
বিএনপি জামায়াত জোট সরকারের আমলে একাধিক মিথ্যা মামলার আসামী হয়ে পলাতক ছিলেন।
শম্ভুপুরা ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা ইতিমধ্যে তাকে সমর্থন দিয়েছেন।

শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা জানান,শেখ এনামূল হক বিদ্যুৎ আওয়ামী লীগের দু:সময়ের একজন সক্রিয় কর্মী। দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য তিনি বিভিন্ন সময়ে ভূমিকা রেখেছেন,এখনো রাখছেন। দেশ ও দলের জন্য সে অন্তঃপ্রাণ। মৌলবাদীদের বিরুদ্ধে তার অবস্থান স্পষ্ট।

শেখ এনামূল হক বিদ্যুৎ বলেন,দল আমাকে মনোনয়ন দিলে অবশ্যই আমি নির্বাচন করব।
স্থানীয় জনগণকে সংগে নিয়ে বিজয়ী হয়ে ইউনিয়ন উন্নয়ন কার্যক্রমে অংশ নিবো।



আমাদের ফেইসবুজ পেইজ