শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে রিসোর্ট হামলা, ভাঙচুর মামলার প্রধান আসামি সহ আটক ৪

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে হামলা, ভাঙচুর ও মহাসড়কে নাশকতা মামলার প্রধান আসামি মাওলানা ইকবাল হোসেনসহ (৫২) চার হেফাজত নেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (RAB)।

আটক অন্য তিনজন হলেন-হেফাজত নেতা শাজাহান শিবলী (৪৩), হাফেজ মোয়াজ্জেম হোসেন (৫২), হাফেজ মাওলানা মহিউদ্দিন খান (৫২)। রাজধানীর জুরাইন থেকে তাদের আটক করা হয়েছে বলে সোমবার (১২ এপ্রিল) সকালে জানিয়েছেন র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক নারীসহ অবরুদ্ধ থাকার পর সহিংসতায় জড়িতের অভিযোগে তাদের আটক করা হয়।

এর আগে রবিবার (১১ এপ্রিল) হেফাজতকর্মী হাসান মিয়া ও শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ দেখে শনাক্ত করে তাদের গ্রেফতার করা হয়।



আমাদের ফেইসবুজ পেইজ