বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে মুখরোচক খাবার পরিবেশনের লক্ষ্যে ‘সিকদার ডাইন’র উদ্ধোধন।

 দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিনিধি: পারভেজ আহমেদ 

 

সোনারগাঁয়ে মুখরোচক খাবার পরিবেশনের লক্ষ্যে ‘সিকদার ডাইন’র উদ্ধোধনরাজধানী ঢাকার প্রবেশদ্বার ও প্রাচীন বাংলার ঐতিহাসিক রাজধানী সোনারগাঁওয়ে সুস্থ-সুন্দর সকল চিন্তাশীল এলাকাবাসীর জন্য সুখবর নিয়ে মুখরোচক বাংলা চাইনিজ ও কাবাব এর সমাহার নিয়ে ‘সিকদার ডাইন’ নামের খাবারের রেস্টুরেন্টের উদ্ধোধন হলো। সর্বোচ্চ গ্রাহক সুবিধা নিশ্চিত করে পরিস্কার-পরিচ্ছন্ন ও মনোরম পরিবেশে গুণগত ও মানসম্পন্ন খাবার পরিবেশনের প্রতিশ্রুতি নিয়ে ‘সিকদার ডাইন’ এর উদ্ধোধন করা হয়।

উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তার পূর্ব পার্শ্বে আইয়ুব প্লাজার তৃতীয় তলায় সিকদার ডাইন’র অবস্থিত। ‘সিকদার ডাইন’ কলাপাতা কপি ও কলাপাতা বার্গার এর একটি প্রতিষ্ঠান।

সোমবার ২৫ জুলাই বেলা ১১ টায় ভোজনরসিকদের পরিবেশনের জন্য
খুলে দেওয়া হয় সিকদার ডাইন। ধারনা করা হচ্ছে ঐতিহ্যবাহী বিভিন্ন মুখরোচক খাবারের স্বাদ, গ্রাহকরা এখানে উপভোগ করতে পারবেন।
এছাড়াও ‘সিকদার ডাইন’ কতৃপক্ষ জানান, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে ‘সিকদার ডাইন’ নিজস্ব অনলাইন পেইজ সয়ংক্রিয় থাকবে।

 

এর মাধ্যমে বিভিন্ন বাসাবাড়ি, সরকারি -বেসরকারি কার্যালয়ের গ্রাহকরা অনলাইনে আমাদের রেস্টুরেন্টে খাবারের অর্ডার দিতে পারবেন এবং তাদের চাহিদা অনুযায়ী সর্বোচ্চ গুরুত্ব দিয়ে, গুণগত মানসম্পন্ন খাবারের হোম ডেলিভারি হিসেবে তাদের কাছে পৌঁছে দেওয়া হবে, বিভিন্ন বৈচিত্র্যময় স্বাদের খাবার।

 

এছাড়াও গ্রাহকদের নিরাপত্তার স্বার্থে রেস্টুরেন্টের ভেতরে ও বাইরে সিসিটিভি সংযুক্ত করার উদ্যোগ নিয়েছি। ‘সিকদার ডাইন’এ সুলভমূল্যে খাবার পাওয়া যাবে।



আমাদের ফেইসবুজ পেইজ