শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে প্রাইভেটকার খাঁদে পড়ে পুলিশের দুই এসআই নিহত,আহত এক।

                    মুক্তির কথা ২৪

         পারভেজ আহম্মেদ নিজস্ব প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রাইভেট কার খাঁদে পড়ে দুই উপপরিদর্শক (এসআই) নিহতহয়েছেন।

সময় আহত হয়েছেন একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহতদের পরিচয়, গোপালগঞ্জের ভাটপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে শরীফুল ইসলাম এবং ফরিদপুরের ভাংগারমুনসুরাবাদ এলাকার কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহমেদ। দুজনই সোনারগাঁও থানায়এসআই পদে কর্মরত ছিলেন।

বিষয়টি সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টার দিকে সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় পুলিশসদস্য বহনকারী একটি প্রাইভেটকার খাদে পড়ে ঘটনা ঘটে।

বিষয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, পুলিশের সদস্যদের বহন করা প্রাইভেট কারটি দত্তপাড়া সড়ক দিয়ে সোনারগাঁ থানার দিকে যাচ্ছিল।পথে একটি রিকশাকে পাশ দিতে গিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায় গাড়ি। এতে ঘটনাস্থলে দুজনএসআই নিহত হন।



আমাদের ফেইসবুজ পেইজ