বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় স্বামী স্ত্রী গুরুতর আহত।

নিজস্ব প্রতিনিধিঃ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জাঙ্গাল এলাকায় বরকত আলী ও তার স্ত্রী ঝর্ণা আক্তারকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় বরকত আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

শুক্রবার(১৫ জানুয়ারি) উপজেলার সনমান্দী ইউনিয়নের জাঙ্গাল গ্রামে,জমিজমার বিরোধ নিয়ে বরকত আলীর পরিবারের সঙ্গে জিন্নত আলীর পরিবারের বাকবিতন্ডা হয়। এর জের ধরে আকস্মিক জিন্নত আলীর নেতৃত্বে শাহ আলী,শাহ পরান, সোহান,বাবু,আজিজুল,রুহুল আমিন,সজিব ও পারভেজ সহ ১০/১২ জনের একটিদল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে বরকত আলী ও তার স্ত্রী ঝর্ণা আক্তারকে বেধড়ক পিটিয়ে আহত করে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ ঘটনায় বরকত আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আহত বরকত আলী জানান,জমি নিয়ে বিরোধের জের ধরে জিন্নত আলী ও তার লোকজন আমাদের উপর হামলা করে আহত করেছে।
উল্লেখ্য যে, বরকত আলীর পরিবারের সঙ্গে জিন্নত আলীর পরিবারের দীর্ঘ দিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এবিষয়ে জানতে চাইলে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ রফিকুল ইসলাম বলেন,এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে।তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



আমাদের ফেইসবুজ পেইজ