June 17, 2024, 12:56 pm
Headline :
সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না।

সোনারগাঁয়ে পলিথিন জাকিরের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

শেয়ার করুন

 

নিজস্ব সংবাদদাতা:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নে সরকারি কাজে বাধা, মাদক ব্যাবসা,নৌ-চাঁদাবাজ, ভূমিদস্যু ও মুক্তিযোদ্ধার সন্তান রিপন হত্যার প্রধান আসামী জাকির হোসেন ওরফে পলিথিন জাকিরের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

বুধবার বিকেলে পিরোজপুর এলাকার জৈনপুর বালুরমাঠে জাকিরকে গ্রেফতারের জন্য হাজারো এলাকাবাসী ব্যানার ফেস্টুন নিয়ে জাকিরের বিরুদ্ধে মানববন্ধনে অংশ নেয়।
স্থানীয়রা বলেন দীর্ঘদিন ধরে জাকির হোসেন এলাকায় চাঁদাবাজি ও নিরিহ মানুষের জমি জবরদখল করে কটেজ স্থাপনের মাধ্যমে অসামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। জনগণের দাবীর মুখে তাকে ডেকে নিয়ে এই বিষয়ে সতর্ক করেন উক্ত ইউনিয়ন চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম।

তারই পরিপ্রেক্ষিতে আজ সকালে শুধুমাত্র চেয়ারম্যানকে প্রশ্নবিদ্ধ করার জন্য পলিথিন জাকির মানববন্ধন করে। এরপরই এলাকার জনগণ ইউনিয়নব্যাপী জাকিরের বিরুদ্ধে বিক্ষোভ করতে শুরু করে এবং হাজার জনতা বিকালে  জাকিরের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করে। তাদের দাবী ২০১২ সালে মুক্তিযোদ্ধা মুজাফফর আলীর বড় ছেলে মো.রিপনকে প্রকাশ্য দিবালোকে হত্যা মামলার এক নং আসামী,নৌ- চাঁদাবাজ, ভূমিদস্যু, বালু খেকো, নারী লোভী ও সন্ত্রাসী পলিথিন জাকিরের ফাঁসি চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন এলাকাবাসী।

মানববন্ধনে কয়েক হাজারো জনতার উপস্থিততে বক্তব্য রাখেন, ইউপি সদস্য মোশাররফ হোসেন, রফিকুল ইসলাম,নুরুজ্জামান নুরু, মহিলা ইউপি সদস্য নাছিমা আক্তার পলি,জাকিয়া সুলতানা শিখা, সাবেক ইউপি সদস্য আলমগীর কবির ও তারেক সরকার,মুজিবুর রহমান,বিল্লাল হোসেন,সিরাজ,তাজুল ইসলাম,রিয়াজ,সালাম সহ পিরোজপুর ইউনিয়নবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page