শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র সহ মফিজুল নামে ১ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ ।

         মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়নগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র সহ মফিজুল(৩৮) নামে ১ ডাকাত সদস্যকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

রবিবার(১৩ জুন) রবিবার সকাল ১১ টা সনমান্দি ইউনিয়নের মারুব্দী গ্রামে এ ঘটনা ঘটে।গ্রেফতারকৃত ডাকাত সদস্য উপজেলার সনমান্দি ইউনিয়নের মারুব্দী গ্রামের আলম মিয়ার ছেলে মফিজুল।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আরিফ হাওলাদার জানান,গত ১০ জুন গভীর রাতে সনমান্দি ইউনিয়নের জোয়ারদী গ্রামের বিদেশ ফেরত মিজান সরকারের বাড়িতে ডাকাতির ঘটনায় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করা হয়।এ সময় তার বাড়ীতে অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় ব্যবহৃত ছুরি, ছেনা, চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে চুরি, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।সে শীর্ষ ডকাত সর্দার ছামু ডাকাতের সহযোগী। রবিবার বিকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। সোনারগাঁ থানা পুলিশ বলে কোন অপরাধীকে ছার দেওয়া হবে না অপরাধী যত শক্তিশালী হক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।



আমাদের ফেইসবুজ পেইজ