বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে দুই ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ।

দৈনিক মুক্তির কথা

নিজস্ব প্রতিনিধি: পারভেজ আহমেদ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের মছলন্দেপুর গ্রামে ডাকাতি প্রস্তুতিকালে দুই ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করেছে এলাকাবাসী। শনিবার দিবাগত রাত তিনটার দিকে তাদের আটক করে গণধোলাই দেয়।

রোববার সকালে পুলিশ তাদের আটক করে হাসপাতালে চিকিৎসা শেষে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে। গ্রেপ্তারকৃতরা হলো- চেঙ্গাকান্দি গ্রামের মিলন মিয়ার ছেলে মাসুম ও একই গ্রামের সামসুল হকের ছেলে রিপন।

পুলিশ জানায়, উপজেলার বারদি ইউনিয়নের মছলন্দপুর গ্রামে শনিবার দিবাগত রাত তিনটার দিকে ৮-১০জনের ডাকাত দল ব্যবসায়ী রোকন মিয়ার বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

বিষয়টি টের পেয়ে এলাকাবাসী মসজিদের মাইকে ঘোষনা দিয়ে চারদিক থেকে ঘিরে দুই ডাকাতকে আটক করে। এলাকাবাসী তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপাদর্ করে। দুই ডাকাতকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। রোববার সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, দুই ডাকাতকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে।



আমাদের ফেইসবুজ পেইজ