July 27, 2024, 4:24 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন।

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : পারভেজ আহম্মেদ 

 

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মিছির আলী ফাউন্ডেশনের উদ্যোগে মঙ্গলবার (৯ই এপ্রিল) বিকালে সোনারগাঁ কালীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়   প্রতি বছরের ন্যায় এবছরেও পাঁচশতাধিক দুস্থ, অসহায়, প্রতিবন্ধী ও হত দরীদ্রদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন  ফাউন্ডেশনের সভাপতি মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য নুরুল আলম মেম্বার ও সাধারণ সম্পাদক সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ছাত্রনেতা  নজরুল ইসলাম মনির।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের কার্যকরী সদস্য এডভোকেট মশিউল আলম, ফাতিহা তাসনাচ্ছন জয়ন্তী ও কোষাধ্যক্ষ এডভোকেট শফিউল্লাহ মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উক্ত ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মনির সকলের উদ্দেশ্যে বলেন, “মিছিল আলী ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এই সংগঠনের কাজ হলো অসহায় ও দুস্থদের পাশে থেকে তাদের সহযোগিতা করা এবং গরীব ও বেকারদের স্বনির্ভর করে স্বাবলম্বী করা মূল উদ্দেশ্য ।

সোনারগাঁয়ে মিছির আলী ফাউন্ডেশনের কার্যক্রম অব্যাহত থাকবে  দরিদ্র জনগোষ্ঠীর সাথে মিলেমিশে ঈদ আনন্দ উপভোগ করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page