July 27, 2024, 7:14 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁয়ে উপজেলা আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা ও আনন্দ মিছিল।

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

মহান বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির আওতায় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মঙ্গলবার বিজয় শোভাযাত্রা করছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ।

দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে উপজেলা সংলগ্ন উদ্বোবগঞ্জ বাজার ও পানাম নগর হয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

সরেজমিনে দেখা যায়, বিজয় শোভাযাত্রায় যোগ দিতে খন্ড খন্ড মিছিল নিয়ে আসেন বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের নেতাকর্মীরা। তাদের কারো হাতে জাতীয় পতাকা, কারো হাতে নিজ নিজ শাখার কিংবা নেতার ব্যানার। এরই মধ্যে নেতাকর্মীদের নৌকার স্লোগানে মুখরিত হয়ে উঠে চারপাশ। এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মী ফুলের মালা পরিয়ে ও ফুল ছিটিয়ে আবদুল্লাহ আল কায়সারকে শুভেচ্ছা জানান।

শোভাযাত্রায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নেতৃত্বে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এএইচ এম মাসুদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি,অন্যতম সদস্য ডা. আবু জাফর চৌধুরী বীরু, সদস্য শেখ এনামুল হক বিদ্যুৎ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার,সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহাবুবুর রহমান বাবুল,আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম ইমাম, ঘাতক দালাল নির্মূল কমিটির সাংগঠনিক সম্পাদক রিপন সরকার, আওয়ামী লীগ নেতা মেরাজ,উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব,হৃদয় প্রধান সহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা।

এসময় সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন, রাজনীতিতে আমি স্বচ্ছ , অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভাবে নির্বাচন করতে চাই। সকলের অংশগ্রহণে সুন্দর একটি নির্বাচন উপহার দিতে চাই দেশের জনগণকে। তবে সবকিছুই আমার কাছে চ্যালেঞ্জিং। তিনি বলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সবসময় আমাকে সহযোগিতা করছেন। এই সোনারগাঁ মানুষ আমাকে ভালবাসে বলে আজ মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা আমাকে সোনারগাঁয়ের নৌকার মাঝি হিসেবে মনোনীত করে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন আমি এর যথাযথ মর্যাদা বজায় রাখবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page