শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁয়ে আহ্বায়ক কমিটির উদ্যোগে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

           মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি,দলের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তারা বুধবার সকালে মোগরাপাড়া চৌরাস্তা উপজেলার দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তেলন করেন। পরে সকাল ১০ টায় সোনারগাঁও উপজেলা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া মোনাজাত করা হয়।
উপজেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম আহ্বায়ক সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত তার বক্তব্যে বলেন,১৯৪৯ সালের ২৩ ও ২৪ জুন হোসেন শহীদ সোহরাওয়ার্দীর অনুসারী মুসলিম লীগের প্রগতিশীল কর্মীদের নিয়ে ঢাকার কেএম দাস লেনের রোজ গার্ডেনে অনুষ্ঠিত সম্মেলনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিমলীগ নামে দলটির যাত্রা শুরু হয়। এদিন পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিমলীগ পাকিস্তানের প্রথম বিরোধী দলের আত্মপ্রকাশ ঘটে।
সংগঠনটির প্রথম কমিটিতে মাওলানা আবদুল হামিদ খান ভাসানী সভাপতি,শামসুল হক সাধারণ সম্পাদক এবং জেলে থাকা অবস্থায় যুগ্ম-সম্পাদক নির্বাচিত হন শেখ মুজিবুর রহমান। দলটি প্রতিষ্ঠার পর থেকে দেশে ধর্মনিরপেক্ষ-অসাম্প্রদায়িক রাজনীতি,বাঙালি জাতীয়তাবাদ,গণতান্ত্রিক সংস্কৃতি,প্রগতিশীল সমাজ ও রাষ্ট্রব্যবস্থা বিনির্মাণে রাজনৈতিক-অর্থনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক দর্শনের ভিত্তি রচনা করে।
সোনারগাঁওয়ের আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকল নেতা-কর্মী এবং সর্বস্তরের সকল শ্রেণীর মানুষকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করে তিনি।

পিরোজপুর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের ২নং যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,মহামারি করোনার কারণে দেশের করোনা সংক্রমণ কমিয়ে আনার লক্ষ্যে আমারা দলের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক গতবারের মতো এবারও সীমিত পরিসরে দলের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছি। পিতা মুজিবের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতা কর্মিদের দলের জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডঃ সামসুল ইসলাম ভূঁইয়া,আহ্বায়ক সদস্য ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাছুম সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

সকলের প্রতি আহবান করে নিজ নিজ দায়িত্বে দূরত্ব বজায় রাখুন মাক্স ব্যবহার করুন প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না।



আমাদের ফেইসবুজ পেইজ