July 27, 2024, 4:29 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁও পৌর এলাকায় বিনা নোটিশে গ্যাস সরবরাহ বন্ধ, পৌরবাসীর ৭২ ঘন্টার আল্টিমেটাম।

শেয়ার করুন

            মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর এলাকায় কোনও নোটিশ বা ঘোষণা না দিয়েই গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে তিতাসের বিরুদ্ধে। গত ৫ জুন থেকে উপজেলার পৌর এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয় বলে জানা গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন বৈধ গ্রাহকরা। গ্যাস সরবরাহ চালু না করলে ঢাকা- চট্টগ্রাম হাইওয়ে সড়ক অবরোধসহ বৃহৎ আন্দোলনের ঘোষণা দিয়েছেন ভুক্তভোগীরা।


গতকাল বৃহস্পতিবার সকালে উদ্ভবগঞ্জ এলাকায় এক মানবনন্ধন কর্মসূচীতে এ সময় বেঁধে দেওয়া হয়। বৈধ গ্রাহকরা জানান তারা নিয়মিত গ্যাস বিল পরিশোধ করছেন,কিন্তু কোন কারন ছাড়াই তিতাস বিনা নোটিশে হঠাৎ করে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে। গত এক সপ্তাহ ধরে গ্যাস নেই,আমাদের বিল গুনতে হচ্ছে ঠিকই।
সোনারগাঁও পৌরবাসী’র ব্যানারে মানববন্ধন কর্মসূচীতে কয়েক হাজার নারী পুরুষ অংশ নেন। এর আগে বৈধ গ্যাস সংযোগ দেওয়ার দাবীতে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলামের মাধ্যমে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ড্রিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষের কাছে স্বারকলিপি প্রদান করা হয়। সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচী পালন করে। এসময় মোগরাপাড়া চৌরাস্তা থেকে বারদী সড়ক পর্যন্ত যান চলাচল বন্ধ থাকে।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন,সোনারগাঁও পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মধু,গাজী মজিবুর রহমান,নাসরিন সুলতানা ঝরা, অ্যাডভোকেট ফজলে রাব্বী,মুক্তিযোদ্ধা ওসমান গনি, তৈয়ব আলী,গাজী আমজাদ হোসেন,সভাপতি আসাদ মিয়া,ইসমাঈল আল মামুন, হারুন জয়,অপু সারোয়ার সহ প্রমুখ। তাদের সকলের দাবি আমরা ঠিকমতন বিল পরিশোধ করছি কিন্তু আমাদের বিনা নোটিশ নোটিশ ছাড়াই আমাদের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আমরা গ্যাস পাচ্ছিনা আমাদের গ্যাস ছাড়া আমাদের জীবন যাপন অনেক কষ্টকর হয়ে যাচ্ছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page