বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁও পৌর এলাকায় বিনা নোটিশে গ্যাস সরবরাহ বন্ধ, পৌরবাসীর ৭২ ঘন্টার আল্টিমেটাম।

            মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর এলাকায় কোনও নোটিশ বা ঘোষণা না দিয়েই গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে তিতাসের বিরুদ্ধে। গত ৫ জুন থেকে উপজেলার পৌর এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয় বলে জানা গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন বৈধ গ্রাহকরা। গ্যাস সরবরাহ চালু না করলে ঢাকা- চট্টগ্রাম হাইওয়ে সড়ক অবরোধসহ বৃহৎ আন্দোলনের ঘোষণা দিয়েছেন ভুক্তভোগীরা।


গতকাল বৃহস্পতিবার সকালে উদ্ভবগঞ্জ এলাকায় এক মানবনন্ধন কর্মসূচীতে এ সময় বেঁধে দেওয়া হয়। বৈধ গ্রাহকরা জানান তারা নিয়মিত গ্যাস বিল পরিশোধ করছেন,কিন্তু কোন কারন ছাড়াই তিতাস বিনা নোটিশে হঠাৎ করে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে। গত এক সপ্তাহ ধরে গ্যাস নেই,আমাদের বিল গুনতে হচ্ছে ঠিকই।
সোনারগাঁও পৌরবাসী’র ব্যানারে মানববন্ধন কর্মসূচীতে কয়েক হাজার নারী পুরুষ অংশ নেন। এর আগে বৈধ গ্যাস সংযোগ দেওয়ার দাবীতে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলামের মাধ্যমে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ড্রিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষের কাছে স্বারকলিপি প্রদান করা হয়। সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচী পালন করে। এসময় মোগরাপাড়া চৌরাস্তা থেকে বারদী সড়ক পর্যন্ত যান চলাচল বন্ধ থাকে।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন,সোনারগাঁও পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মধু,গাজী মজিবুর রহমান,নাসরিন সুলতানা ঝরা, অ্যাডভোকেট ফজলে রাব্বী,মুক্তিযোদ্ধা ওসমান গনি, তৈয়ব আলী,গাজী আমজাদ হোসেন,সভাপতি আসাদ মিয়া,ইসমাঈল আল মামুন, হারুন জয়,অপু সারোয়ার সহ প্রমুখ। তাদের সকলের দাবি আমরা ঠিকমতন বিল পরিশোধ করছি কিন্তু আমাদের বিনা নোটিশ নোটিশ ছাড়াই আমাদের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আমরা গ্যাস পাচ্ছিনা আমাদের গ্যাস ছাড়া আমাদের জীবন যাপন অনেক কষ্টকর হয়ে যাচ্ছে



আমাদের ফেইসবুজ পেইজ